ZTE তাদের নুতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Axon 10s Pro 5G খুব তাড়াতাড়ি প্রকাশ করতে চলেছে

0

অনেকদিন পর ZTE আবার তাদের আর এক নুতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনতে চলেছে Axon 10s Pro 5G। কয়েকদিন আগের Snapdragon এর এক অনুষ্ঠানে তারা বলেছিলো যে তারা একটি স্মার্টফোন সামনের বছর আনতে চলেছে যার মধ্যে Snapdragon 865 প্রসেসর এবং সাথে 5G সাপোর্ট থাকবে। আজকে তারা কন্ফার্ম করে দিলো যে সামনের বছরের প্রথমের দিকেই তারা এই স্মার্টফোন প্রকাশ করতে চলেছে এবং সাথে কিছু সম্ভাব্য ফিচারস ও এলো।

ZTE Axon 10s Pro 5G

প্রথমেই থাকছে AI engine Z-Booster 2.0 টেকনোলজি যার সাহায্যে আপনার স্মার্টফোনের মধ্যে একটা বুস্টার কাজ করবে সর্বত্র যেমন আপনার সিস্টেম থেকে শুরু করে RAM, গেম, মাল্টি টাস্কিং এবং ব্যাটারী তে। এছাড়াও এই সিস্টেম ক্যামেরাকেও খুব ফাস্ট এবং ছবির কোয়ালিটি বাড়িয়ে দেবে যাতে করে কম জায়গার মধ্যে খুব ভালো ছবি তোলা যায়। এমনকি নেটওয়ার্ক এবং কানেক্টিভিটি তেও আপনার স্মার্টফোনকে খুব দ্রুত করে দেবে। আর থাকছে কার্ভড গ্লাস ডিসপ্লের সাথে মেটাল ফ্রেম এবং পিছনে গ্লাস বডি। SA / NSA dual-mode 5G এর পাশাপাশি এখানে থাকবে Android Q এর সাপোর্ট যা আপনাকে voice assistant এবং intelligent search এ সাহায্য করবে। দুটো আঙুলের চেইপ আপনি স্ক্রিনশটস তুলতে পারবেন, পিকচার তুলতে পারবেন। আর পেয়ে যাবেন ডার্ক মুড এর সাপোর্ট। পিছনে থাকবে তিনটি রেয়ার ক্যামেরা এবং সামনে একটি পানচ হোল ক্যামেরা থাকবে।

ZTE Axon 10s Pro 5G

সঠিক ভাবে 2020 তে কবে প্রকাশ পাবে সে ব্যাপারে তো এখনো তথ্য নেই তবে 3,000 yuan (প্রায় 30,385 টাকা) মূল্যের মধ্যেই আসবে সেটুকু নিশ্চিত। বাকি ফিচারস এবং আরো তথ্য আমরা আসা করছি আগামী দিনে পেয়ে যাবো। যদিও লাউন্চিং এর দিনে তো সব জানাই যাবে।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here