Xolo Era 5X ভারতের বাজারে প্রকাশ পেলো 7499 টাকায়

0

আজকে অফিসিয়ালি Xolo প্রকাশ করে দিলো নুতন বাজেট স্মার্টফোন Era 5X যেটা এবছরের শুরুতে আত্মপ্রকাশ পেয়েছিলো। চলুন দেখি কিকি বৈশিষ্ট থাকবে এর মধ্যে।

Xolo Era 5X এর সবিস্তার বিবরণী

Xolo Era 5X এর মধ্যে থাকছে 5.7-inch এর এইচডি+ ডিসপ্লে Corning Gorilla Glass 3 প্রটেকশন এর দ্বারা। এর মধ্যে পেয়ে যাবেন 2GHz কোয়াড কোর MediaTek Helio A22 প্রসেসর সঙ্গে PowerVR GE-class গ্রাফিক্স। মেমরি হিসাবে পেয়ে যাবেন 3GB RAM এবং 32GB স্টোরেজ যেটা আবার 256GB অব্দি বাড়ানো যাবে microSD এর দ্বারা। এর স্মার্টফোনটি চালিত হবে Android 8.1 Oreo দ্বারা।

এই ফোনটির সবচেয়ে উলেখ্য বিষয় এটির সামনের ক্যামেরা যেটা একটি 13MP সেন্সর সঙ্গে LED flash, 5P Largan Lens। এর ক্যামেরাটা iPhone এর ক্যামেরার মতো AI ষ্টুডিও মোড এর সাথে আসছে আর থাকছে ষ্টুডিও লাইটনিং মোড। পিছনে থাকছে 13MP এর রেয়ার ক্যামেরা সঙ্গে LED Flash, 5P Largan Lens। ফোনের ভিতরের অতিরিক্ত উষ্ণতা কমানোর জন্য এর বাইরে দুটো স্তরে গ্রাফাইট কোট দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর টি থাকে পিছনে আর থাকছে ফেস আনলক এর সুবিধা। আর পেয়ে যাবেন 3000mAh এর ব্যাটারী।

দাম এবং উপস্থিতি

Xolo Era 5X ভারতের বাজারে আসতে চলেছে আজ থেকে এবং শুধু ব্ল্যাক রং এই পাওয়া যাবে। এর মূল্য 7499 টাকা এবং Amazon.in এবং Flipkart থেকে পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here