মাত্র 6499 টাকার মধ্যে 5000mAh এর ব্যাটারী যুক্ত Xiaomi র নুতুন স্মার্টফোন ভারতের বাজারে

0

কাল থেকে Xiaomi একের পর এক হাইফাই স্মার্টফোনে বাজারে প্রকাশ করছে এবং তারই মধ্যে একটি বাজেট স্মার্টফোন ও বাজারে প্রকাশ করে দিলো যার মূল্য খুবই কম। শুধু তাই নয়, এটি ছোটোর মধ্যে অসাধারণ দেখতে এবং অনেক কিছু ফিচারস এর সাথে ভারতের বাজারে এসে গেলো Xiaomi Redmi 8A।

Redmi 8A

Redmi 8A এর বিস্তারিত বিবরণী

Redmi 8A এর মধ্যে আপনি পেয়ে যাবেন 6.2-inch HD+ ওয়াটার ড্রপ নোটচ curved glass ডিসপ্লে যেটি কর্নিং গরিলা গ্লাস 5 এর দ্বারা রক্ষিত। এর মধ্যে থাকবে Snapdragon 439 প্রসেসর Adreno 505 গ্রাফিক্স এর সাথে। দুটো মেমরি ভেরিয়েন্ট এ আসবে যেখানে 2GB এবং 3GB RAM এর সাথে আসবে 32GB স্টোরেজ। আপনি চাইলে এটিকে বাড়াতে পারেন 512GB স্টোরেজ এর সাথে। ডেডিকেটেড ডুয়াল সিম এর সাথে আপনি পেয়ে যাবেন Android 9.0।

Redmi 8A

পিছনে একটিই 12MP এর রেয়ার ক্যামেরা পেয়ে যাবেন LED flash এবং Sony IMX363 sensor এর সাথে। সামনে থাকবে 8MP এর ফ্রন্ট ক্যামেরা। শুধু তাই নয় এটি P2i coating যুক্ত স্প্ল্যাশ রেসিস্টেন্স যাতে করে অল্প জলের ছিটে থেকে এটার কোনো সমস্যা হবে না। এটির মদ্ধ্যে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে না তার পরিবর্তে আপনি ফেস আনলক পেয়ে যাবেন। পুরো বডিটি প্লাস্টিকের তৈরি যার উপর Aura wave grip ডিজাইনে আছে। আর থাকছে একটি বিশাল 5000mAh এর ব্যাটারী 18W ফাস্ট চার্জিং এর সাথে।

Redmi 8A এর মূল্য

Redmi 8A ভারতের বাজারে মূল্য 6499 টাকা 2GB RAM ভার্সন এর জন্য এবং 3GB RAM ভার্সন এর মূল্য 6999 টাকা। সামনের 29ই সেপ্টেম্বর থেকে এটি Flipkart এর দ্বারা পাওয়া যাবে এবং Midnight Black, Ocean Blue এবং Sunset Red এই তিনটি রং এর সাথে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here