Xiaomi Mi 9 হয়তো কোম্পানির এবছরের প্রথম ফ্ল্যাগশিপ ফোন

0

Xiaomi হয়তো সামনের MWC তে নিয়ে আসতে চলেছে কোম্পানির এবছরের প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন Mi 9. আগের দিন আমরা বলেছি যে xiaomi বড়ো in-display ফিঙ্গারপ্রিন্ট যুক্ত একটা স্মার্টফোন আন্তে চলেছে। সুতরাং আসা করা যায় এই Mi 9 এই থাকতে পারে এই সুবিধা।

Mi 9 যে আসতে চলেছে তার উপর একটা কনসেপ্ট আজকে প্রকাশ পেয়েছে বাইদু তে। এই কনসেপ্ট অনুযায়ী এই স্মার্টফোন আসতে পারে একটি খুব ছোট waterdrop notch ডিস্প্লেয়ের সাথে যার স্ক্রিন সাইজ হবে 6.4-inch এবং আসপেক্ট রেসিও হবে 19.5:9.

Mi 9 বাজারে কোটা ভেরিয়েন্ট এ আসবে তা এখনো সঠিক ভাবে বলা সম্ভব না তবে যেটা টপ ভেরিয়েন্ট হবে তার মধ্যে তিনটি রিয়ার ক্যামেরার সাথে 10GB RAM এবং 512GB স্টোরেজ থাকবে। এই তিনটি ক্যামেরার মধ্যে প্রধান ক্যামেরা টা হবে 48MP এর Sony IMX586 সেন্সর যুক্ত। আর বাকি দুটো ক্যামেরা হবে 18MP এবং 8MP এর। এছাড়াও একটা 6GB RAM এবং 128GB স্টোরেজ এর সাথে একটি ভেরিয়েন্ট আসতে পারে যদিও এর মধ্যে যে তিনটি রেয়ার ক্যামেরা থাকবে তা বলা সম্ভব না।

এছাড়াও এই স্মার্টফোনের মধ্যে থাকবে আধুনিক Snapdragon 855 প্রসেসর এবং dust এবং water রেসিস্টেন্স এর সুবিধা IP68 দ্বারা। ব্যাটারী হিসাবে আপনি পাবেন 3500mAh এর একটি ব্যাটারী যেটা 32W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Mi 9 এর মোটামুটি হবে তা এখনো ঠিক হয়নি তবে যেটা বেস ভেরিয়েন্ট টার মূল্য হবে 2,999 yuan যেটা 6GB RAM এবং 128GB স্টোরেজ এর সাথে আসবে। এখন MWC অব্দি অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় নেই।

সূত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here