ভারতের বাজারে মাত্র 19990 টাকায় এসে গেলো Vivo S1 Pro স্মার্টফোন

0

Vivo অনেকদিন ধরেই এই স্মার্টফোনের কথা বলছিলো এমনকি এর অরিজিনাল পিকচার এর সাথে কিছু সম্ভাব্য ফিচার্স আমরা এর আগেও আপনাদেরকে জানিয়েছি। যাই হোক আজকে শেষমেশ ভারতের বাজারে প্রকাশ হয়ে গেলো মিডরেঞ্জ Vivo S1 Pro স্মার্টফোন। এ বছরের প্রথম স্মার্টফোন Vivo র তরফ থেকে, দেখে নেওয়া যাক এর সম্পূর্ণ ফিচার্স।

Vivo S1 Pro

Vivo S1 Pro এর বিস্তারিত বিবরণী

এর মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন 6.38-inch Full HD+ Super AMOLED ডিসপ্লে। থাকছে Snapdragon 665 প্রসেসর Adreno 610 গ্রাফিক্স এর সাথে। মেমরি হিসাবে আপনি পেয়ে যাচ্ছেন 8GB LPPDDR4x RAM এর সাথে 128GB স্টোরেজ। এখানে কোনো মেমরি কার্ড স্লট থাকছে না তবে ডুয়াল সিম এর অপসন পেয়ে যাবেন। এর মধ্যে থাকছে Android 9.0 এর সাপোর্ট।

পিছনে থাকবে চারটি রেয়ার ক্যামেরা সুন্দর চৌকো বাক্স এর মধ্যে সাজানো যার মধ্যে প্রধান হলো 48MP  এর সেন্সর সঙ্গে একটি 8MP আলট্রা ওয়াইড ক্যামেরা , একটি 2MP ম্যাক্রো ক্যামেরা এবং শেষে একটি 2MP ডেপ্থ ক্যামেরা। সামনে পেয়ে যাবেন 32MP এর একটি ড্রপ নোটচ সেলফি ক্যামেরা। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে পেয়ে যাবেন 3.5mm এর অডিও জ্যাক। আর থাকছে একটি 4500mAh এর ব্যাটারী 18W ফাস্ট চার্জিং এর সাথে।

Vivo S1 Pro এর মূল্য

Vivo S1 Pro ভারতের বাজারে মাত্র 19,990 টাকায় পাওয়া যাবে Mystic Black, Jazzy Blue এবং Dreamy White এই তিনটি রঙের সাথে। আপনি এটিকে সরাসরি Amazon.in এবং Flipkart থেকে কিনতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here