অভাবনীয় ওয়ারলেস এয়ারফোন Sony এর তরফ থেকে

0

Sony চিরকালই তাদের নুতুন নুতুন টেকনোলজিতে বিখ্যাত, বিশেষ করে ডিসপ্লে এবং সাউন্ড টেকনোলজিতে। সেই কারণেই তাদের এই টেকনোলজি আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আরো একটি নুতুন ওয়ারলেস এয়ারফোন বাজারে প্রকাশ করে দিলো। এটি WF-1000XM3 truely ওয়ারলেস এয়ারফোনস। Apple, শাওমি এর পর এবার Sony ও বের করে দিলো।

Sony WF-1000XM3 truly wireless earphones

WF-1000XM3 truely ওয়ারলেস এয়ারফোন খুবই হালকা হবে যার ওজন হবে মাত্র 17g এক একটির জন্য। দেখতে খুবই সুন্দর, কালো রং এর মডেল এর উপর কমলা রং এর Sony লোগো এবং একটি মাইক্রোফোন। ভিতরের দিক তা রাবারের সেই কারণে কান থেকে খুলে পড়ার কোনো সম্ভাবনাই নেই। আর থাকছে QN1e যুক্ত HD নয়েস ক্যান্সেলেশন প্রসেসর সঙ্গে ডুয়াল নয়েস সেন্সর টেকনোলজি। এছাড়াও পেয়ে যাবেন Bluetooth 5.0 এর কানেক্টিভিটি সঙ্গে নুতুন এক Bluetooth chip যেটা দেন দিক এবং বাম দিকের সাউন্ড একই সাথে কন্ট্রোল করবে।

Sony WF-1000XM3 truly wireless earphones

একটি ম্যাগনেটিক চার্জিং কেস থাকবে যেটা আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে USB type C এর দ্বারা। কোম্পানি আবার বলেছেন যে ফুল চার্জ এর পরে এটি 32 ঘন্টা অব্দি চলবে। এই এয়ার বুড্স গুলো উপর টাচ বাটন থাকছে যার দ্বারা আপনি সাউন্ড এবং ভলিউম কন্ট্রোল করতে পারবেন। এছাড়াও গুগল অ্যাসিস্ট্যান্ট এর বেবহার করতে পারবেন।

Sony WF-1000XM3 ওয়ারলেস এয়ারফোনস সামনের অগাস্ট মাস করে আসবে যদিও এর মূল্য ধার্য করে দেওয়া হয়েছে যেটা ভারতীয় হিসাবে একটু বেশি 220 GBP (19000 টাকা প্রায় )। কবে ভারতে আসবে সেটাও এখনো বলা যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here