Samsung Galaxy S11 এর মধ্যে 108MP ক্যামেরা এবং Galaxy S11 Plus এর মধ্যে 5000mAh ব্যাটারী থাকতে পারে

0

Samsung এর সর্বকালের সেরা Galaxy S সিরিজ এর আরো কিছু স্মার্টফোন এই সামনের বছরেই প্রকাশ পেতে চলেছে এবং শুধু তাই নয় এদের উপরে এতদিন ধরে অনেক রকমের লিক এবং কিছু তথ্য বেরিয়েছিল। এখন এই বছরের শেষ মাসে এসেও আমাদের হাতে কিছু তথ্য এলো যেখানে বলা হয়েছে যে Samsung Galaxy S11 এর মধ্যে আপনি 108MP এর একটি রেয়ার ক্যামেরা পেয়ে যেতে পারেন। এই 108MP ক্যামেরাটি ওই একই Samsung এর 1/1.33-inch ISOCELL Bright HMX image সেন্সর যা আমরা এর আগে আরো অনেক স্মার্টফোনের মধ্যেই দেখতে পেয়েছি।

Samsung Galaxy S11 Plus

এখন S11 এর মধ্যে কটা রেয়ার ক্যামেরা থাকবে সে বেপারে এখনো কোনো নিশ্চিত তথ্য নেই। কেউ বলছে পাঁচটা আবার কেউ বলছে চারটে। যাই হোক এদের মধ্যে একটি আলট্রা ওয়াইড ক্যামেরা, একটি টেলিফোটো লেন্স এবং একটি 3D ToF সেন্সর থাকবে। এমনকি সামনেও একটি সেলফি ক্যামেরা পেয়ে যাবেন তাও পানচ হোল। তার উপর আবার Galaxy S11 Plus এর মধ্যে আমরা পেয়ে যেতে পারি একটি শক্তিশালী 5000mAh এর ব্যাটারী। শুধু তাই নয়, Samsung এর আগত Galaxy Fold clamshell স্মার্টফোনের মধ্যেও যে এই একই রকমের ক্যামেরা সেট আপ থাকবে সেটাও কোম্পানি কন্ফার্ম করে দিয়েছে। মানে S11 সিরিজ এর পাশাপাশি নুতুন Galaxy Fold এর মধ্যেও আপনি সামনে এবং পিছনে একই রকমের ক্যামেরা পেয়ে যাবেন।

Samsung Galaxy S11 Plus

রিপোর্ট অনুযায়ী আর নুতুন কোনো তথ্য আমাদের কাছে নেই তবে কিছু রিপোর্ট অনুযায়ী এই S11 সিরিজ হয়তো সামনের বছরের MWC তে প্রকাশ পেতে পারে। যদিও Galaxy Fold এর নুতুন ভার্সন কবে প্রকাশ পাচ্ছে সে ব্যাপারে কোম্পানি কোনো রকমের তথ্য প্রদান করে নি। আসা করছি সামনের দিনে আরো তথ্য আপনাদেরকে দিতে পারবো।

সূত্র ১সূত্র ২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here