Realne X50 5G স্মার্টফোন সামনের জানুয়ারি 25 এর মধ্যে প্রকাশ পাবে

2

Realme তাদের প্রথম 5G স্মার্টফোন X50 খুব তাড়াতাড়ি আনতে চলেছে আর এর উপরে অনেকদিন ধরেই অনেক তথ্য প্রকাশ পাচ্ছে। কিন্তু সঠিক ভাবে জানা ছিল না যে এই স্মার্টফোন কবে প্রকাশ পাবে। কিন্তু আজকে একটা কমেন্ট এর দ্বারা ফিক্স তারিখ না পেলেও একটা ধারণা পাওয়া গেলো যে কবে এই স্মার্টফোন আসবে।

Realme X50 5G

আজকে Weibo ওয়েবসাইটে এ একজনের কমেন্ট এর রিপ্লাই করতে গিয়ে Realme প্রোডাক্ট ম্যানেজার Wang Derek জানিয়েছেন যে তারা X50 Spring Festival এর আগেই প্রকাশ করবে। এই Spring Festival প্রতিবছর জানুয়ারির 25 তারিখ এ অনুষ্ঠিত হয়। তার মানে এই স্মার্টফোনে জানুয়ারি 25 এর মধ্যেই চীনের বাজারে প্রকাশ পাবে। সেই একই কমেন্ট এর মধ্যে আরো একজন জিজ্ঞাসা করে যে এই ফোনের মধ্যে কি 120Hz ডিসপ্লে থাকবে? তো তার উত্তরে Wang Derek বলেন যে “যদি থাকে, তাহলে কি আপনি কিনবেন ?” এখন যদি সত্যি এর মধ্যে 120Hz ডিসপ্লে থাকে তাহলে মিডরেঞ্জ এর মধ্যে সত্যি একটি অভাবনীয় স্মার্টফোন হয়ে যাবে। এছাড়াও দুটো তথ্য আমাদের কাছে আগে থেকেই ছিল যে এর মধ্যে আমরা সামনে দুটো পানচ হোল সেলফি ক্যামেরা পেয়ে যাবো। এবং এর মধ্যে Snapdragon 765G 5G প্রসেসর থাকবে।

Realme X50 5G

এছাড়া আর কোনো বিশেষ তথ্য আমাদের কাছে এখনো আসেনি তবে আসা করা যাচ্ছে Realme খুব তাড়াতাড়ি এই স্মার্টফোন কবে প্রকাশ পাবে তার সঠিক তারিখ নির্ধারণ করে দেবে। তো এখন অপেক্ষা করতে হবে, যদি আমরা সামনে আরো তথ্য পাই তাহলে আপনাদের কাছে অবশ্যই নিয়ে আসবো।

সূত্র 

2 COMMENTS

  1. ভাই আমি মোঃআলমগীর হোসেন,আমি এক জন উন্নত প্রযুক্তিকামী, আমি জানতে চাই যে,5G smrtphone এ internate canection তথা প্রতি সেকেন্ডে কত? speed এ data download হবে এবং কত দিন নাগাত ভাল মানের 5G phone আমাদের বাংলাদেশে দশ থেকে পনের হাজারের মধ্যে পাওয়া যেতে পারে?No more to day,see you again.bye

    • Hey Mr. M.Alamgir, 5G স্মার্টফোন সবে মাত্র বিশ্ববাজারে আসা শুরু করেছে তও কিছু সীমিত দেশের মধ্যে যেমন চীন, USA। তাও এদের 5G নেটওয়ার্ক তেমন ভাবে শুরু হয়নি, এখনো টেস্টিং মোড এ আছে। এবার 5G কানেকশন এর গতি সম্পূর্ণ ভাবে ডিপেন্ড করছে কোন দেশ কতটা স্পিড সরবরাহ করতে পারবে। তবে সাধারণ 5G নেটওয়ার্ক এর স্পিড 100Mbps থেকে 10Gbps এর মধ্যে হবে। তো যেটা বলছিলাম যে এখনো সম্পূর্ণ ভাবে 5G কোথাও প্রকাশ হয়নি। তাই জন্য আসা করা যেতে পারে আগামী 2021 এ হয়তো ভারত এবং বাংলাদেশ 5G নেটওয়ার্ক পেলেও পেতে পারে। তবে আপনি যেটা ভাবছেন যে “দশ থেকে পনের হাজারের মধ্যে” সেটা হয়তো আস্তে দেরি আছে, কারণ পাঠক ভাবে যে সমস্ত 5G হ্যান্ডসেট বাজারে প্রকাশ পেয়েছে তাদের মূল্য অনেকটাই বেশি বাংলাদেশ এর টাকার হিসাব করলে। সুতরাং আপডেট থাকুন আমাদের সাথে এর উপর নিশ্চই আরো তথ্য পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here