OnePlus Nord এর পরবর্তী ভার্সন Snapdragon 690 5G এর সাথে আসছে খুব তাড়াতাড়ি

0

আগের সপ্তাহেই OnePlus ভারতের বাজারে তাদের মিডরেঞ্জ OnePlus Nord সিরিজ এর প্রথম স্মার্টফোন প্রকাশ করে দিয়েছিলো Snapdragon 765G প্রসেসরের সাথে। কিন্তু এখন কোম্পানি আরো কম মূল্যের মধ্যে ভারতের বাজারে আরো একটি নুতুন Nord স্মার্টফোন আনতে চলেছে যার মধ্যে Snapdragon 690 5G প্রসেসর থাকতে চলেছে।

OnePlus Nord

আজকে অনেক গুলো বেঞ্চমার্ক সাইট এর মধ্যে এই স্মার্টফোন সংক্রান্ত অনেক গুলো তথ্য উঠে এসেছে যেখানে এই নুতুন Nord স্মার্টফোন ‘Billie’ নাম অন্তর্ভুক্ত আছে। তথ্য অনুযায়ী এই স্মার্টফোনের মধ্যে OxygenOS 10.5 এর সাপোর্ট থাকছে। এছাড়াও Geekbench এর মধ্যে এই একই স্মার্টফোনের আরো একটি ভার্সন ‘BE2028’ নামে প্রকাশ পেয়েছে যেখানে দেখা যাচ্ছে যে এর মধ্যে আপনি সর্বাধিক 6GB অব্দি RAM এর সাথে Android 10 এর সাপোর্ট পেয়ে যাবেন। কোম্পানি অনেকদিন ধরেই এই Nord সিরিজ এর আরো অনেক ভেরিয়েন্ট প্রকাশ করবে বলেছিলো। আরো কিছু খবর অনুযায়ী আরো একটি Nord সিরিজ এর স্মার্টফোন আসতে পারে MediaTek Dimensity 1000 প্রসেসর এর সাথে।

OnePlus Nord

যাই হোক এই বছরের শেষ করেই এই স্মার্টফোন হয়তো ভারতের বাজারে প্রকাশ করবে। এছাড়াও হয়তো ইউরোপের বাজারেও প্রকাশ করতে পারে। এখন এর মূল্য কত হবে সেটা বলা মুশকিল কিন্তু আসা করা যাচ্ছে এর মূল্য আগেরটার থেকে অনেকটাই কম হবে এবং আসা করা যাচ্ছে বাজেট এর মধ্যে সবথেকে কম মূল্যের মধ্যে এই 5G স্মার্টফোন বাজারে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here