Moto One Hyper স্মার্টফোন খুব তাড়াতড়ি বিশ্ববাজারে প্রকাশ পেতে চলেছে

0

Moto শেষমেশ সেই ধাঁচে এলো যেখানে সব স্মার্টফোন কোম্পানি পপ আপ ক্যামেরা যুক্ত স্মার্টফোন বের করছে। এটি Moto এর তরফ থেকে প্রথম স্মার্টফোন যার সামনের ক্যামেরা হবে পপ আপ। তার মানে এখানে আপনি পেয়ে যাবেন সম্পূর্ণ ডিসপ্লে। খুবই ভালো একটি উদ্যোগ। আপাতত দৃষ্টি তে দেখতে গেলে এটি হয়তো One Vision এর পরবর্তী ভার্সন যদিও সঠিক ভাবে বলা যাচ্ছে না।

Moto One Hyper

যাই হোক এখানে আপনি পেয়ে যাবেন 6.39-inch IPS LCD ডিসপ্লে যার রিসোলিউশন 1080p+। প্রসেসর হিসাবে হয়তো এর মধ্যে আপনি পেয়ে যেতে পারেন Snapdragon 675 এবং মেমরি হিসাবে থাকতে পারে 4GB RAM এর সাথে 128GB স্টোরেজ। এ দিক থেকে দেখতে গেলে এটি হয়তো একটি বাজেট স্মার্টফোন হিসাবে আসতে চলেছে। পিছনে দুটি ক্যামেরা থাকছে যার মধ্যে প্রধান ক্যামেরা হতে পারে 64MP ক্যামেরা এবং উন্নতি একটি ডেপ্থ ক্যামেরা। এছাড়াও এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে পিছনে এবং ভিতরে আপনি পেয়ে যেতে পারেন একটি 3,600mAh এর ব্যাটারী।

ডিসপ্লে হিসাবে আগেই বলেছি যে এখানে আপনি পূর্ণ ডিসপ্লে পাচ্ছেন এমনকি বেজেলস ও একদম কম থাকবে। আর একটি জিনিস খটকা থেকেই যাচ্ছে যে এটি Android One হ্যান্ডসেট হবে কিনা কারণ এর আগের সমস্ত ভার্সন কিন্তু স্টক android। সুতরাং এর মধ্যে কি থাকবে সেটা বলা খুব মুশকিল।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here