মিডরেঞ্জ Redmi Note 8 আজকে ভারতের বাজারে এসে গেলো মাত্র 9999 টাকায়

0

প্রতীক্ষার শেষ, আজকে Xiaomi ভারতের বাজারে প্রকাশ করে দিলো তাদের নুতুন মিডরেঞ্জ স্মার্টফোন Redmi Note 8। মিডরেঞ্জ স্মার্টফোন হিসাবে নোট সিরিজ এর একটি গুরুত্বপূর্ণ স্মার্টফোন এটি। যাই হোক দেখে নিই এটির সম্পূর্ণ স্পেসিফিকেশন্স।

Redmi Note 8

Redmi Note 8 এর বিস্তারিত বিবরণী

Redmi Note 8 এর মধ্যে পেয়ে যাচ্ছেন 6.39-inch Full HD+ 19:5:9 2.5D curved glass LCD ডিসপ্লে যেটি কর্নিং গরিলা গ্লাস 5 এর দ্বারা আবৃত থাকবে। শুধু তাই নয় এটির 90% screen-to-body রেসিও এটিকে আরো সুন্দর দেখতে করে তুলেছে। যাই হোক এটিকে চালিত করবে Snapdragon 665 প্রসেসর এবং দুটি মেমোরি ভেরিয়েন্ট এর সাথে আসবে যেখানে থাকবে 4GB RAM এর সাথে 64GB স্টোরেজ এবং 6GB RAM এর সাথে 128GB স্টোরেজ যেটিকে আবার ডেডিকেটেড ডুয়াল সিম স্লট এর সাথে 512GB অব্দি বাড়াতে পারেন microSD কার্ড এর দ্বারা। আর থাকছে Android 9.0 এর সাপোর্ট।

Redmi Note 8

ক্যামেরার জন্য পিছনে থাকছে চারটি রেয়ার ক্যামেরা যার মধ্যে 48MP প্রধান রিয়ার ক্যামেরা সাথে Samsung ISOCELL GM1 সেন্সর। আর থাকছে একটি 8MP 120° আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি 2MP ডেপ্ত ক্যামেরা এবং একটি 2MP ম্যাক্রো ক্যামেরা। 13MP এর একটি ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাচ্ছেন সামনে। পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যেটি আগের মডেল এর চেয়ে 30% ছোট এবং খুবই দ্রুত।

এই ডিভাইস এ কোম্পানি বিশেষ ভাবে সাউন্ড এর উপর গুরুত্ব দিয়েছে যে কারণে এটি বিশ্বের প্রথম স্মার্টফোন যে নিজে থেকেই স্পিকার পরিষ্কার করতে পারবে 0.93cc audio cavity, nano mesh এবং nanoscale ফিলামেন্ট এর সাহায্যে। এছাড়াও থাকছে smart PA, 1217 সুপার লাইনার স্পিকার। গ্রাডিয়েন্ট ব্যাক এর পাশাপাশি এর স্মার্টফোন P2i কোটিং এর দ্বারা স্প্ল্যাশ রেসিস্টেন্স। আর আপনি পেয়ে যাবেন 4000mAh এর একটি ব্যাটারী 18W ফাস্ট চার্জিং এর সাথে।

Redmi Note 8 এর মূল্য

ভারতের বাজারে Redmi Note 8 এর 4GB RAM ভার্সন এবং 6GB RAM ভার্সন এর মূল্য যথাক্রমে 9999 টাকা এবং 12,999 টাকা। আপনি সরাসরি অক্টোবর এর 21 তারিখ থেকে Amazon.in এবং mi.com থেকে কিনতে পারবেন Neptune Blue, Moonlight White, Cosmic Purple এবং Space Black এই চারটি রং এর সাথে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here