Honor MagicBook এবং Honor 9X Pro সামনের ফেব্রূয়ারির 24 তারিখে প্রকাশ পেতে চলেছে

0

Honor অনেকদিন আগেই তাদের MWC তে অংশগ্রহণ বাতিল করে দিয়েছে Corona ভাইরাস এর জন্য। তাই তাদের নুতুন নুতুন স্মার্টফোন এবং ল্যাপটপ প্রকাশ করার জন্য সামনের ফেব্রূয়ারির 24 তারিখে স্পেনে একটি অনুষ্ঠানের আয়োজন করেছে। এখানে তাদের একদম নুতুন মিডরেঞ্জ স্মার্টফোন Honor 9X Pro এর পাশাপাশি তাদের নুতুন ল্যাপটপ Honor Magic Book ও প্রকাশ করবে। আমাদের কাছে Honor 9X Pro এর সম্ভাব্য ফিচার্স উপলব্ধ থাকলেও ল্যাপটপের ব্যাপারে সেরকম কোনো তথ্য নেই।

Honor 9X Pro

Honor 9X Pro এর সম্ভাব্য ফিচার্স

এর মধ্যে আপনি পেয়ে যেতে পারেন 6.59-inch Full HD+ কার্ভড গ্লাস ডিসপ্লে। থাকতে পারে Kirin 810 7nm প্রসেসর ARM Mali-G52 MP6 গ্রাফিক্স এর সাথে। দুটো মেমরি ভার্সন এ পেয়ে যেতে পারেন এই স্মার্টফোন 8GB RAM এর সাথে 128GB এবং 256GB স্টোরেজ। আবার এক্সটার্নাল 512GB অব্দি বাড়াতে পারেন microSD কার্ড এর দ্বারা। এটাই কোম্পানির প্রথম স্মার্টফোন যার মধ্যে HUAWEI Mobile Services (HMS) থাকবে তার উপর থাকবে Android 10 এর সাপোর্ট। ডুয়াল সিম থাকবে তবে সেটা ডেডিকেটেড না হাইব্রিড এখনো বলা যাচ্ছে না।

সামনে থাকবে পপ আপ 16MP সেলফি ক্যামেরা। আর পিছনে থাকবে তিনটি রেয়ার ক্যামেরা যার মধ্যে প্রধান হতে পারে 48MP এর সেন্সর। সঙ্গে 8MP এর আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং 2MP ডেপ্ত ক্যামেরা। বডির পশে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আর পেয়ে যাবেন 4000mAh এর ব্যাটারী ফাস্ট চার্জিং এর সাথে। পিছনের গ্লাস বডির উপর থাকবে গ্রাডিয়েন্ট X এর এফেক্ট।

আর সমস্ত তথ্য আপনি সামনের লাউন্চিং ইভেন্ট এই দেখতে পাবেন। আপনি সরাসরি লাইভ দেখতে পারবেন সামনের 24 তারিখের রাত 11 টা থেকে কোম্পানির বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং চ্যানেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here