ফ্ল্যাগশিপ LG V60 ThinQ 5G স্মার্টফোন দুটো ডিসপ্লের সাথে প্রকাশ পেলো

0

এবছরে LG এর প্রথম ফ্ল্যাগশিপ 5G স্মার্টফোন V60 ThinQ 5G আজকে অফিসিয়ালি প্রকাশ পেয়ে গেলো অনেক নুতুন ফিচার্স এর সাথে। দেখে নিই এর সম্পূর্ণ ফিচার্স গুলো।

LG V60 ThinQ 5G

LG V60 ThinQ 5G এর বিস্তারিত বিবরণী

এর মধ্যে প্রথমেই আপনি পেয়ে যাচ্ছেন একটি 6.8-inch এর FullVision P-OLED ডিসপ্লে। ভিতরে পেয়ে যাবেন ফ্ল্যাগশিপ Snapdragon 865 প্রসেসর Adreno 650 গ্রাফিক্স এর সাথে। সঙ্গে পেয়ে যাবেন Snapdragon X55 5G মোডেম। এই প্রথম বার LG তাদের স্মার্টফোনের মধ্যে তাদের OLED TV এর 3D সাউন্ড সিস্টেম এনেছে। যাতে করে আপনার সাউন্ড সিস্টেম পুরো প্রফেশনাল লাগে এবং আপনি সিনেমাটিক এফেক্ট পান। দুটো মেমোরি ভেরিয়েন্ট এর সাথে আসবে এই স্মার্টফোন যেখানে 8GB RAM এর সাথে থাকবে 128GB এবং 256GB স্টোরেজ। আবার microSD এর সাপোর্ট ও পাবেন 2TB অব্দি। ডুয়াল সিম এর পাশাপাশি এর মধ্যে থাকবে Android 10 এর সাপোর্ট।

পিছনে থাকবে তিনটি রেয়ার ক্যামেরা যার মধ্যে 64MP এর প্রধান সেন্সরের সাথে 13MP এর 117° আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং 3D ToF সেনসর। সামনেও থাকবে 10MP এর ওয়াটার ড্রপ ফ্রন্ট ক্যামেরা। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের পাশাপাশি এই স্মার্টফোন একদম ওয়াটার এবং ডাস্ট রেজিস্ট্যান্স। আবার 3.5mm এর অডিও জ্যাক ও থাকবে। আর এর উচ্চ ক্ষমতা সম্পন্ন মাইক্রোফোন যা কলিং এর সময় সম্পূর্ণ ভাবে রিসিভার এর আওয়াজের 90% আপনাকে শোনাবে। মানে সেখানে ওর কথা ছাড়া আর কোনো শব্দ আপনার কানে আসবে না।

LG V60 ThinQ 5G

যেমনটা আমরা জানি যে LG V সিরিজ স্মার্টফোনের সাথে একটি ডুয়াল স্ক্রিন ডিসপ্লে সরবরাহ করে যাতে করে স্মার্টফোনটি একটি ডুয়াল ডিসপ্লে স্মার্টফোনে পরিবর্তন হয়ে যাবে। যাতে করে আপনি এর দ্বারা ল্যাপটপের মতো কাজ করতে পারবেন। এই কেস এর মধ্যে একদিকে স্মার্টফোনকে লাগাবেন আর একদিকে থাকবে একই 6.8-inch OLED ডিসপ্লে। আর আনফোল্ড অবস্থায় এর বাইরে পেয়ে যাবেন 2.05-inch এর PMOLED ডিসপ্লে যাতে করে আপনি এর দ্বারা ছোট খাটো জিনিস কন্ট্রোল করতে পারবেন ফোনটিকে না খুলেই। এই কেসটি সরাসরি স্মার্টফোন এর ব্যাটারি থেকেই চলবে। এই স্মার্টফোনের মধ্যে পেয়ে যাবেন 5000mAh এর একটি ব্যাটারি কুইক চার্জ 4+ এর সাথে।

LG V60 ThinQ 5G এর মূল্য

LG V60 ThinQ 5G এর অফিসিয়াল কোনো মূল্য এখনো প্রকাশ পাই নি। তবে এর পরের মাস থেকে এশিয়া, আমেরিকা এবং ইউরোপের কিছু কিছু জায়গায় প্রকাশ পাবে। বাজারে পেয়ে যাবেন Classy Blue এবং Classy White রঙের সাথে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here