ফ্ল্যাগশিপ Honor V30 Pro সামনের নভেম্বর মাসে প্রকাশ পেতে চলেছে

0

Honor এর পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন Honor V30 Pro খুব তাড়াতাড়ি আমাদের হাতের আসছে চলেছে। অনেকদিন থেকেই এটির বিষয়ে আলোচনা চলছে আজকে শেষমেশ Honor এর প্রেসিডেন্ট Zhao Ming একটা বিজ্ঞপ্তির এর দ্বারা বলে দিয়েছে যে সামনের মাসেই তাদের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন বিশ্ববাজারে প্রকাশ পেতে চলেছে।

Honor V30 Pro

যদিও তারিখ সঠিক করে বলেনি তবে এই বিজ্ঞপ্তি তে বলেছেন যে এই হ্যান্ডসেট টি 5G কানেক্টিভিটির সাথে আসছে চলেছে যেখানে NSA এবং SA দুটোই থাকবে। এর দ্বারা বোঝা যাচ্ছে এই স্মার্টফোনের দুটো ভার্সন থাকবে যাদের মধ্যে একটায় 5G কানেক্টিভিটি থাকবে এবং একটিতে 5G থাকবে না। তার থেকেও বড়ো খবর হলো এর মধ্যে আপনি কোনোরকমের Google Play সার্ভিস পাবেন না সেই কারণে চীনের বাইরে আসার সম্ভাবনা কতটা সে ব্যাপারে সন্দেহ আছে।

আগের কিছু তথ্য অনুযায়ী এর মধ্যে হয়তো আপনি পেয়ে যেতে পারেন 6.5-inch OLED ডিসপ্লে 90Hz রিফ্রেস রেট এর সাথে। যেহেতু ফ্ল্যাগশিপ 5G স্মার্টফোন সেই কারণে এর মধ্যে Kirin 990 5G প্রসেসর এর সাপোর্ট থাকবে এমনকি 4G ভার্সন এর মধ্যেও Kirin 990 থাকবে। ছবি অনুযায়ী এর পিছনে চারটি রেয়ার ক্যামেরা থাকবে যার মধ্যে 64MP সেন্সর হবার সম্ভাবনা আছে। আর সামনে থাকতে পারে একটি ইন-ডিসপ্লে ক্যামেরা। এছাড়াও থাকতে পারে একটি 4200mAh ব্যাটারী যার মধ্যে আপনি পেয়ে যাবেন 40W সুপার ফাস্ট চার্জিং 15W ফাস্ট চার্জিং।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here