দাদাকে কাঁচি দিয়ে খুন করলো ভাই পাবজি খেলার জন্য

0

আবার ভারতের মাটিতে একটা মর্মান্তিক ঘটনা এই পাবজি মোবাইল কে কেন্দ্র করে। আবার একটা খুন, আর এখানে 15 বছরের একটি ছেলে খুন করলো তার নিজের 19 বছরের দাদা Mohammad Shaikh কে। কারণ ছিল তার দাদা তাকে পাবজি মোবাইল বেশি খেলতে বারণ করেছিল। এটা কোনো নুতুন ঘটনা নয়। এর আগেও অনেক এই রকম ঘটনা ঘটেছে।

pubg-murder

পুলিশ সূত্রে খবর এই 15 বছরের ছেলেটা সারাদিন গেম টিকে নিয়ে বসে থাকতো তাই তার দাদা তাকে বারণ করেছিল। আর সেই কারণেই দেওয়ালের মধ্যে টিপে ধরে কাঁচির দ্বারা খুন করে তার ছোট ভাই। তার পরেই Mohammad Shaikh কে স্থানীয় হসপিটালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। 15 বছরের ছেলেটিকে আপাতত পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং তার উপর ভারতীয় পেনালকোট এর 302 ধারা জারি হয়েছে।

এর আগেও অনেক ছোটোখাটো ঘটনা ঘটেছে এমনকি ব্যাঙ্গালোরে অনেক ছেলেকেই মানসিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মানে যত দিন যাচ্ছে এই গেম টি আরো বেশি আসক্ত করছে আর যার ফলাফল হলো এগুলো। কিছুদিন আগেও পাঞ্জাবের একটি দশ বছরের শিশু এই গেম এর জিনিসপত্র কেনার জন্য তার বাবা র ATM থেকে 50000 টাকা চুরি করেছিল। এই পাবজি গেম কে বন্ধ করার জন্য সুপ্রিম কোর্ট এ অনেক আর্জি করা হয়েছে বিভিন্ন জায়গা থেকে। কিন্তু ফলাফল কিছুই হয়নি। কিছু কিছু ক্ষেত্রে এর প্রভাব খুবই খারাপ পড়েছে এবং ছেলেদের পড়াশোনার চরম ক্ষতি করছে। এর প্রভাব ভবিষ্যতে কি হবে সেটাই ভাব্বার বিষয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here