STM 10000mAh Wireless PowerBank আজকে ভারতের বাজারে প্রকাশ পেয়ে গেলো

0

STM Goods হলো একটি বড়ো ইলেক্ট্রনিক্স গ্যাজেট এবং স্মার্টফোন এর যাবতীয় জিনিসপত্র তৈরির কোম্পানি। ইলেক্ট্রনিক্স গ্যাজেট এর পাশাপাশি এরা ব্যাগ এবং অন্যান্য জিনিসপত্র ও বানায়। যাই হোক আজকে ভারতের বাজারে এরা একটি নুতুন Wireless PowerBank প্রকাশ করে দিল। নাম যদিও ওয়ারলেস কিন্তু আপনি নরমাল ফোনও চার্জ দিতে পারবেন তারের দ্বারা।

Stm Wireless PowerBank

সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো যে এই পাওয়ার ব্যাংক এর উপর দেওয়া হয়েছে অনেকগুলো ভ্যাকিউম ডট আছে যাতে করে চারজিং এর সময় ডিভাইস এবং power bank একসাথে লেগে থাকে এবং আপনি সাধারণত যেকোনো জায়গায় চার্জিং অবস্থায় এটিকে বহন করতে পারেন। এটি খুবই বড়ো একটি পদক্ষেপ বিশেষ করে ওয়ারলেস চার্জিং এর জন্য। এখন আপনি চার্জ দিতে দিতেও ফোন বেবহার করতে পারবেন যেকোনো জায়গায়।

Stm Wireless PowerBank

এই Wireless PowerBank এর ক্যাপাসিটি 10000mAh এর এবং এর দ্বারা যেকোনো ওয়ারলেস গ্যাজেট আপনি চার্জ করতে পারবেন। এটির ওজন মাত্র 233.4 গ্রাম এবং দেখতেও দারুন। এবার এটিকে চার্জ দেবার জন্য আপনি পেয়ে যাচ্ছেন একটি micro USB জ্যাক। এবং অন্যান্য তার যুক্ত ডিভাইস চার্জিং এর জন্য থাকছে দুটি USB-A পোর্ট। শুধু তাই নয় এর মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন ChargePlus ফীচার যাতে করে চার্জিং এর সময় অনেকটা কমে যাবে মানে খুব দ্রুত চার্জ করতে সক্ষম।

Stm Wireless PowerBank

STM 10000mAh Wireless PowerBank আজ থেকে কালো রং এর ভেরিয়েন্ট এর সাথে সরাসরি Amazon.in থেকে পেয়ে যাবেন মাত্র 4799 টাকায়। এইটার এক বছরের ওয়ারেন্টি থাকবে। তাহলে আর দেরি না করে অবশ্যই কিনে ফেলুন।

সূত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here