Samsung Galaxy S11e এর কিছু অরিজিনাল ছবি এবং সাথে ফিচারস আমাদের সামনে এলো

0

আর এক মাস পরেই 2020 সাল পড়তে চলেছে আর নুতুন বছরের শুরুতেই Samsung তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোনের কথা বলে দিলো। ঠিক তাই Samsung এর খুবই জনপ্রিয় S সিরিজ এর পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন Samsung Galaxy S11e এর বছর প্রকাশ পেতে চলেছে। আজকে সেই স্মার্টফোনেরি কিছু অরিজিনাল ছবি এবং সাথে কিছু ফিচারস আমাদের সামনে নিয়ে এলো @onLeaks।

Samsung Galaxy S11e

এই নুতুন স্মার্টফোনের ডিজাইন আগের Galaxy S10e এর থেকে অনেকটাই আলাদা যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি কার্ভড গ্লাস ডিসপ্লে। আর সামনের পানচ সেলফি ক্যামেরা থাকবে একদম ডিসপ্লে মাঝখানে। Galaxy S11e এর দুটো ভেরিয়েন্ট থাকবে যাদের ডিসপ্লে হবে 6.2-inches এবং 6.3-inches। মানে মধ্যো কথা Samsung এর S11 এবং S11+ এর মতোই দেখতে হবে।

আর একটি পরিবর্তন হলো এর পিছনের রেয়ার ক্যামেরায় যেখানে লম্বালম্বি ভাবে সাজানো আয়তকার ক্যামেরার ঘর। যার মধ্যে থাকবে চারটি রেয়ার ক্যামেরা এবং একটি LED ফ্ল্যাশ। জায়গা বিশেষে আপনি এর মধ্যে পেয়ে যেতে পারেন ফ্ল্যাগশিপ Snapdragon 865 অথবা Exynos 990 প্রসেসর। মেমরি হিসাবে সবচেয়ে কম ভেরিয়েন্ট এর মধ্যে থাকবে 6GB RAM এর সাথে 128GB স্টোরেজ। যদিও এর সর্বোচ্ছ ভেরিয়েন্ট কত হবে তা এখনো জানা যায়নি।

Samsung Galaxy S11e

পিছনেও তো গ্লাস বডি পেয়েই যাবেন এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি থাকবে ডিসপ্লের মধ্যে। স্পিকার এবং USB Type-C জ্যাক তো পেয়ে যাবেন কিন্তু দুর্ভাগ্য বসত এর মধ্যে কোনো 3.5mm এর হেডফোন জ্যাক পাবেন না। আপাতত Blue রং এর ভেরিয়েন্ট এর সাথে দেখা যাচ্ছে যদিও আর কি কি রং এর সাথে আসবে তা এখনো সঠিক নয়।

সূত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here