Samsung Galaxy Note 20 এর কিছু গুরুত্বপূর্ণ ফিচার্স আজকে সামনে এলো

0

Samsung অফিসিয়ালি সামনের অগাস্ট মাসের 5 তারিখে তাদের একদম নুতুন ফ্ল্যাগশিপ Galaxy Note 20 সিরিজ প্রকাশ করতে চলেছে। আর আজকে সেই স্মার্টফোন সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ ফিচার্স আজকে আমাদের সামনে এলো। চলুন দেখে নেওয়া যাক এদের ফিচার্স গুলো।

Samsung Galaxy Note 20

এই স্মার্টফোনের মধ্যে থাকতে পারে 6.7-inch FHD+ Super AMOLED Infinity-O ডিসপ্লে যা 120Hz রিফ্রেশ রেট এর সাথে আসতে পারে। এখানে আপনি পেয়ে যাবেন একদম নতুন Snapdragon 865+ প্রসেসর যদিও এশিয়ার বাজারে হয়তো Exynos 990 প্রসেসরের সাথেই আসবে। সর্বোচ্ছ 8GB LPDDR5 RAM এর সাথে 256GB এর স্টোরেজ পেয়ে যাবেন। আরো গুরুত্বপূর্ণ হলো এখানে microSD কার্ড স্লট থাকবে যেখানে আপনি সর্বাধিক 1TB অব্দি microSD কার্ড লাগাতে পারবেন। আর স্বভাবতই Android 10 এর সাপোর্ট ও পেয়ে যাবেন যা হাইব্রিড ডুয়াল সিম এর সাথে আসবে।

পিছনে তিনটি রেয়ার ক্যামেরা থাকবে যার মধ্যে প্রধান 12MP ক্যামেরার সাথে 64MP এর একটি টেলিফোটো লেন্স এবং সাথে একটি 12MP 120° এর আলট্রা ওয়াইড ক্যামেরা। সামনেও 10MP এর একটি পানচ হোল সেলফি ক্যামেরা পেয়ে যাবেন। IP68 রেটিং যুক্ত এই স্মার্টফোন ওয়াটার এবং ডাস্ট রেসিস্টেন্স। এর মধ্যে পেয়ে যাবেন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও 5G SA/NSA এর সাপোর্ট ও পেয়ে যাবেন। ভিতরে থাকতে পারে 4300mAh এর ব্যাটারী 25W ফাস্ট চার্জিং এর সাথে।

Samsung Galaxy Note 20

Samsung এর স্মার্টফোনের সাথে Microsoft এর অনেক ধরণের সুবিধা আপনাকে দিচ্ছে যেমন এখানে পেয়ে যাবেন Microsoft OneNote synchronization, Wireless DeX and Microsoft ‘Project xCloud’ and Xbox Game Pass যাতে করে আপনি 90 তার বেশি গেম সরাসরি ক্লাউড থেকে খেলতে পারবেন। এছাড়াও এখানে থাকছে একটু নুতুন এবং আরো উন্নত S Pen স্টাইলাস।

এর পরের বাকি ফিচার্স এবং মূল্য প্রকাশ পাবার দিনেই জানা যাবে। তবে আসা করা যাই তিনটি রঙের সাথে আসবে এই স্মার্টফোন; Mystic Bronze, Mystic Gray এবং Mystic Green।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here