Oppo Reno র Snapdragon 855 ভার্সন টা লিকুইড কুলিং এর সাথে আসতে চলেছে

0

আমরা সবাই মোটামুটি জানি যে Oppo আর দু সপ্তাহ পর এদের নুতন এক Reno সিরিজ এর স্মর্টফোনস নিয়ে আসতে চলেছে যার মধ্যে লো ভেরিয়েন্ট এর পাশাপাশি ফ্ল্যাগশিপ ভেরিয়েন্টস ও থাকবে। এদের কিছু তথ্য আমাদের কাছে এসেছে যেমন Snapdragon 710 ভার্সন এর পিছনে এমন কিছু গ্রাফাইট জেল থাকবে যার দ্বারা আপনার ভিডিও দেখার সময় বা গেম খেলার সময় গরম লাগবে না।

আর একটা ভেরিয়েন্টস আসবে যার মধ্যে 5G কানেক্টিভিটি ও থাকবে। আর সবচে টপ ভার্সন তার নাম হবে Lamborghini এডিসন যার মধ্যে 12 GB RAM থাকবে। এখন সবচেয়ে বোরো কথা হলো এদের মধ্যে কার Snapdragon 855 থাকবে। যার থাকবে সে পেয়ে যাবে কপার টিউব এবং লিকুইড কুলিং সিস্টেম। যেটা আজকে কোম্পানির VP Brian Shen বলেছেন। এই স্মার্টফোনের মধ্যে কোনো notch ডিসপ্লে থাকছে না তার পরিবর্তে পপআপ সেলফি ক্যামেরা থাকবে। পিছনে ডুয়াল রেয়ারক্যামেরা থাকবে যার মধ্যে একটা সেন্সর Sony IMX586 48MP এর।

এদের মধ্যে একটা খুবই লো ভেরিয়েন্টস আসতে চলেছে যেটা বাজেট স্মার্টফোন হিসাবে প্রকাশ পাবে যদিও এখনো কিছু সঠিক না। আর কয়েকদিন পরেই বোঝা যাবে কারণ আর দুসপ্তাহ পরেই চিনার বাজারে Oppo অফিসিয়ালি এই RENO সিরিজ প্রকাশ করতে চলেছে।

সূত্র ১সূত্র ২সূত্র ৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here