Samsung W20 5G ফোল্ডেবেল স্মার্টফোন আজকে 12GB RAM এর সাথে প্রকাশ পেলো

0

অনেকদিন ধরেই Samsung এর পরবর্তী ফোল্ড স্মার্টফোনের উপর কথা চলছে এবং আগের কয়েকটা আর্টিকেলে আমরা এর বিষয়ে অনেক তথ্যই দিয়েছি। যায় হোক আজকে কোম্পানির দ্বিতীয় ফোল্ড স্মার্টফোন W20 5G অফিসিয়ালি প্রকাশ পেয়ে গেলো। ডিজাইন এবং ফিচার্স বেশিরভাগ টাই আগের Galaxy Fold স্মার্টফোনের মতোই। কিছু কিছু জায়গায় একটু আপগ্রেড করা হয়েছে। আসা করা যাচ্ছে আগের মডেল এ যে সমস্ত ফল্ট ছিল সে রকমের কোনো সমস্যা এখানে হবে না।

Samsung W20 5G

Samsung W20 5G এর বিস্তারিত বিবরণী

ফোল্ড অবস্থায় এর বাইরের দিকের ডিসপ্লের সাইজ 4.6-inch HD+ super AMOLED ডিসপ্লে। আর সম্পূর্ণ খোলা অবস্থায় সম্পূর্ণ ডিসপ্লে সাইজ 7.3-inch QXGA+ Dynamic AMOLED ডিসপ্লে। ভিতরে পেয়ে যাবেন Snapdragon 855 Plus প্রসেসর Adreno 640 গ্রাফিক্স এর সাথে। আর পাচ্ছেন 12GB RAM এর সাথে 512GB স্টোরেজ। ডুয়াল সিম এর পাশাপাশি এখানে থাকবে Android 9.0।

পিছনে পেয়ে যাবেন তিনটি রেয়ার ক্যামেরা যার মধ্যে প্রধান হলো 12MP এর সেন্সর আর থাকবে 16MP এর 123° ওয়াইড আঙ্গেল লেন্স এবং 12MP এর টেলিফটো লেন্স। সামনে থাকবে দুটো ক্যামেরা যার মধ্যে প্রধান 10MP 80° ওয়াইড আঙ্গেল লেন্স এবং 8MP ডেপথ ক্যামেরা। এছাড়াও ছোটো ডিসপ্লের সাথে থাকবে একটি 10MP এর সেলফি ক্যামেরা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর টিকে আপনি পেয়ে যাবেন বডির পাশে। আর 5G এর সাপোর্ট তো পেয়েই যাচ্ছেন। সাথে থাকবে 4235mAh এর ব্যাটারি ফাস্ট চারজিং এর সাথে এবং ওয়ারলেস চারজিং এর সাথে।

Samsung W20 5G এর মূল্য

Samsung W20 5G এর সম্পূর্ণ মূল্য এখনো প্রকাশ পাই নি তবে এই সামনের ডিসেম্বর মাসে লাউন্চিং এর সময় আমরা এর মূল্য জানতে পারবো।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here