Samsung Galaxy Watch Active 2 আজকে সামনে এলো নুতুন ফিচারস এর সাথে

0

স্যামসুং আবার একটা স্মার্ট ওয়াচ নিয়ে আসতে চলেছে যার নাম Galaxy Watch Active 2। কিছুদিন আগেই তারা Galaxy Watch Active 1 প্রকাশ করেছিল ফেব্রুয়ারির MWC তে। এখন এই 2nd ভার্সন বের করার উদেশ্য হলো একটাই যে তারা তাদের এক ফ্ল্যাগশিপ স্মার্টফোন Galaxy Note 10 সিরিজ প্রকাশ করতে চলেছে অগাস্ট মাসে সুতরাং তারি সাথে কোম্পানি এই নুতুন স্মার্টওয়াচ প্রকাশ করার কথা ভাবছে।

Samsung Galaxy Watch Active 2

আজকেই এটির প্রথম প্রেস ছবি প্রকাশ পেলো যেখানে দেখা যাচ্ছে যে এটার আকার আগেরটার থেকে একটু বেশি। যেমন দুটো ভেরিয়েন্টস এ আসবে এই ওয়াচ টি। একটাই থাকবে 44mm এবং আর একটায় 40mm বড়ো AMOLED ডিসপ্লে। 44mm ভার্সন এর মধ্যে Wi-Fi এবং LTE পেয়ে যাবেন সঙ্গে 340mAh এর ব্যাটারী আর 40mm ভার্সন এর মধ্যে থাকবে 237mAh ব্যাটারী। বডিতে দুটো ফিজিক্যাল সুইচ এর মাঝে একটি মাইক্রোফোন থাকবে।

এছাড়াও আরো কিছু তথ্য দেখা যাচ্ছে যেখানে বলা হয়েছে ECG এবং atrial fibrillation এর সুবিধা পেয়ে যাবেন। এই ওয়াচ একই ভাবে আপনার হার্ট রেট এবং প্রেসার মেপে যাবে। যখনি বেগতিক দেখবে তখনি এটি আপনাকে নোটিফিকেশন দেবে। যাতে কে আপনি আপনার নিজের সাস্থ সম্পর্কে সচেতন থাকতে পারবেন। এবং আপনি চাইলে আপনার ফিজিসিয়ান এর সাথে এটি নিয়ে আলোচনা করতে পারেন। বাকি তথ্য প্রকাশের পরেই জানতে পারবেন।

সূত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here