Samsung Galaxy Tab S5e বাজারে প্রকাশ পেলো 7,040mAh ব্যাটারির সাথে

0

Samsung আজকে বাজারে প্রকাশ করে দিলো নুতন ট্যাবলেট Galaxy Tab S5e. কিন্তু উল্লেখ্য ব্যাপার হলো যে অন্যান্য ট্যাবলেট এর মতো এখানে S Pen মোড থাকছে না আর তার কারণেই এই ট্যাবলেটটি অতন্ত্য পাতলা এবং সৌখিন। কোম্পানির মোট অনুযায়ী এই ট্যাবলেট এর দ্বারা আপনি একটি সম্পূর্ণ pc এর মতো অনুভব করতে পারবেন। আর এটাই প্রথম ট্যাবলেট যার মধ্যে samsung এর নিজস্য এসিস্ট্যান্ট Bixby এর ২nd ভার্সন এর সাথে আসবে।

Samsung Galaxy Tab S5e এর সবিস্তার বিবরণী

এই ট্যাবলেট এর সাথে আসছে 10.5-inch AMOLED ডিসপ্লে। আর থাকছে 64bit অক্টা কোর প্রসেসর। দুটো মেমরি ভার্সন এর সাথে আসবে এই ট্যাবলেট; একটাই থাকবে 4GB RAM সঙ্গে 64GB মেমরি এবং আর একটায় থাকবে 6GB RAM 128GB স্টোরেজ এর সাথে। আপনি চাইলে সর্বাধিক 512GB অব্দি মেমরি বাড়ানো সম্ভব microSD কার্ড দ্বারা। এই ট্যাবলেট চালিত হবে Android 9.0 Pie দ্বারা।

পিছনে থাকছে 13MP এর একটি রেয়ার ক্যামেরা LED flash এর সাথে। আর সামনে থাকছে 5MP এর একটি ফ্রন্ট ক্যামেরা। এর একটি নরমাল Wifi ভার্সন থাকবে আর একটা LTE ভার্সন। 7,040mAh এর একটি ব্যাটারী থাকছে Fast Charging এর সাথে।

দাম এবং উপস্থিতি

Samsung Galaxy Tab S5e এর WiFi ভার্সন টার মূল্য $399.99 এবং LTE ভার্সন এর মূল 479 Euros. ভারতের বাজারে এদের মূল্য মোটামুটি 30000 টাকা এবং 40000 টাকা। Galaxy Tab S5e এর WiFi ভার্সন তা এবছরের মাঝা মাঝি সময় থেকে পাওয়া যাবে বিভিন্ন জায়গায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here