Samsung Galaxy S11 প্রকাশ পেতে পারে এক নুতুন 108 MP রেয়ার ক্যামেরার সাথে

0

Samsung তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন Galaxy S10 এ বছরের প্রথম দিকেই প্রকাশ করেছে এবং সামনের বছরের জন্য এদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন Galaxy S11 এর উপর কথাবার্তা চলছে। যাই হোক এই স্মার্টফোন সম্পর্কে আমাদের কাছে বিশেষ কোনো তথ্য নেই এমনকি কি রকমের দেখতে হবে সে ব্যাপারেও অনেক সন্দেহ আছে। অনেকেই বলেছে যে আগের ভার্সন এর মতোই হবে আবার কেউ কেউ বলছে যে নুতুন ডিজাইনে এর সাথে আসবে। তবে যাই হোক এর মধ্যে আমরা আসা করতে পারি যে 5G এর সাপোর্ট পেয়ে যেতে পারি।

Samsung Galaxy S11

আজকে বিখ্যাত লিক ষ্টার @Iceuniverse এর তরফ থেকে একটি টুইট আমরা দেখতে পাই যেখানে তারা বলেছে যে এই স্মার্টফোনের মধ্যে একটি নুতুন 108 MP সেন্সর থাকবে। এখন কথা হচ্ছে 108 MP সেন্সর আমাদের কাছে নুতুন না কারণ আর কিছুদিন পরেই আপনারা Xiaomi CC9 Pro এবং Mi Note 10 পেয়ে যাবেন যাদের মধ্যে এই 108 MP ক্যামেরা থাকছে। তার মানে এখানে নিশ্চই একটু আপডেটেড অথবা 2nd ভার্সন পেয়ে যাবো যা এর থেকে আরো বেশি ক্ষমতা সম্পন্ন। 108 MP এর সেন্সর যে Galaxy S11 এর মধ্যে থাকবে সে ব্যাপারে অনেকদিন ধরেই কথা চলছিল এখন নিশ্চিত হয়ে গেলো। যদিও ক্যামেরা কম্পোনেন্ট সেই ISOCELL সেন্সর যা বলে দিয়েছে যে 4-in-1 pixel থাকবে যাতে করে 27MP এর চারটি ফটো তুলতে পারবেন।

আরো কোনো বিশেষ তথ্য আমাদের কাছে নেই তবে একটা জিনিস আসা করা যাচ্ছে যে এই স্মার্টফোনের মধ্যে হয়তো Exynos 9830 এবং Snapdragon 865 প্রসেসর থাকবে। এবার কোথায় কোনটা আসবে সেটা জায়গা ভিত্তিতে জানা যাবে।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here