Samsung Galaxy Note10 দুটো 3D ToF সেন্সরের সাথে আসতে পারে

0

সামনের আগস্ট মাসে হয়তো প্রকাশ পেয়ে যাবে স্যামসুং এর নুতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Galaxy Note10। অনেকদিন ধরেই এর উপর অনেক কথা হচ্ছে এমনকি অনেক নুতুন নুতুন লিক ফীচার আমাদের সামনে এসেছে। আমরা আগেই জানতে পেরেছিলাম যে পিছনে তিনটি ক্যামেরা থাকবে এবং সামনে একটি ইন-ডিসপ্লে ক্যামেরা থাকবে। এই অব্দি ঠিক ছিল যদিও জানা যায়নি কোন ক্যামেরাটি কত মেগাপিক্সেলের হবে। আজকের একটা লিক বলা হয়েছে যে এই স্মার্টফোনের মধ্যে দুটো 3D ToF সেন্সর থাকবে; একটি পিছনে এবং একটি সামনে।

Samsung Galaxy Note10

 

এখন কথা হলো যদি সামনে একটি মাত্র ক্যামেরা থাকে তাহলে এই 3D ToF সেন্সর টি কোথায় থাকবে? যদিও একটি লিকে এর একটি স্ক্রিন প্রটেক্টর এর ছবি দেখা গেছে যেখানে এই ফ্রন্ট ক্যামেরার আকারটি অনেকটাই বড়ো। যদিও এটা নুতুন কিছু না আমরা আগেই এই টেকনোলজি Galaxy S10 5G এর মধ্যে দেখেছি। কিন্তু সেখানে সামনে দুটি ক্যামেরা ছিল। এখন দেখার বিষয় এটাই যে কোনখানে এই প্রযুক্তিকে লাগানো হয়।

এই ToF সেন্সর KOLEN নামক একটি কোম্পানি তৈরি করে এবং তারা স্যামসুং এর সাথে পার্টনারশিপ করেছে সেই কারণে Vietnam এ আরো একটি নুতুন প্লান্ট খুলেছে যার ক্যাপাসিটি প্রায় 25 million এর মতো। এখন আসা করা যায় সামনের আগত যেকোনো টপ এন্ড এর স্মার্টফোনের এর মধ্যেই হয়তো এই 3D ToF সেন্সর দেখতে পাবেন।

সূত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here