Samsung Galaxy A80 এখন ভারতের বাজারে

0

স্যামসুং এর A সিরিজ এর সর্বোচ্চ স্মার্টফোন Samsung Galaxy A80 শেষমেশ ভারতের বাজারে প্রকাশ পেয়ে গেলো। কিন্তু বেপার হলো এই সময় দাঁড়িয়ে যখন অন্য কোম্পানির ফ্ল্যাগশিপ স্মার্টফোন 30-40 হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে সেখানে স্যামসুং এই হ্যান্ডসেটটি কেন যে এতো মূল্যে বিক্রয় করছে সেটাই বড়ো প্রশ্ন। যাই হোক আপনাদেরকে এটির স্পেসিফিকেশন গুলো জানিয়ে রাখি।

Samsung Galaxy A80

Samsung Galaxy A80 এর বিস্তারিত বিবরণী

এই হ্যান্ডসেট এর মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন 6.7-inch পূর্ণ এইচডি+ 20: 9 New Infinity Super AMOLED ডিসপ্লে। সঙ্গে পেয়ে যাবেন Snapdragon 730G এর প্রসেসর আর 8GB RAM এর সাথে 128GB স্টোরেজ। এটি চালিত হবে Android 9.0 Pie এর দ্বারা।

উল্লেখযোগ্য ব্যাপার হলো এর ক্যামেরা। রোটেটিং ক্যামেরা আমরা অনেক আগেই দেখেছি Asus Zenfone 6 এর মধ্যে কিন্তু এখানে থাকছে ফ্লিপ রোটেটিং ক্যামেরা মানে হলো ক্যামেরাটি যখন রেয়ার হিসাবে ব্যবহার করবেন তখন নরমাল থাকবে। যখনি সেলফি মোড অন করবেন তখন এটি উপরে স্লাইড করে উঠে সামনের দিকে ঘুরে যাবে। এই মেকানিসম এর দ্বারা আপনি এই রেয়ার ক্যামেরার দ্বারা সেলফি তুলতে পারবেন। ক্যামেরা গুলির মধ্যে প্রধান ক্যামেরাটি হলো 48MP এবং সাথে 8MP 123° আলট্রা ওয়াইড ক্যামেরা আর 3D ডেপ্থ ক্যামেরা।

ক্যামেরার পাশাপাশি পেয়ে যাবেন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সঙ্গে ডলবি অটমস সাউন্ড। 3D গ্লাস বডির মধ্যে পেয়ে যাবেন 3700mAh এর ব্যাটারী যেটাতে আপনি 25W সুপার ফাস্ট চার্জিং এর বেবহার করতে পারবেন। ভারতের বাজারে প্রধানত Angel Gold, Ghost White এবং Phantom Black এই তিনটি রঙে আসবে।

Samsung Galaxy A80 এর মূল্য 47,990 টাকা এবং যদি আপনি এটি কিনতে চান তাহলে আপনাকে 22 থেকে 31 এ জুলাই এর মধ্যে অর্ডার করতে হবে তার পরে এটি 1st অগাস্ট অনলাইন এবং অফলাইনে মার্কেট এ আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here