Realme XT 64MP ক্যামেরার সাথে প্রকাশ হয়ে গেল

0

সর্বপ্রথম বাজারে 64MP ক্যামেরার উল্লেখ করেছিল শাওমি। যদিও তারা বলেওছিলো যে খুব তাড়াতাড়ি বাজারে আসতে চলেছে এই স্মার্টফোন। কিন্তু ঠিক তার আগেই বাজারে বের হয়ে গেল Realme XT ওই একই 64MP ক্যামেরা সাথে। এতো গেল শুধু ক্যামেরা, এই অসাধারণ দেখতে স্মার্টফোনের ভিতর আর কি কি স্পেসিফিকেশন থাকছে সেটাও একবার দেখে নিই।

Realme XT

Realme XT এর সম্পূর্ণ স্পেসিফিকেশন

প্রথমেই আসি ক্যামেরাতে, যেটা হচ্ছে এই স্মার্টফোনটির আসল ফিচার। সব মিলিয়ে পিছনে থাকছে মত চারটি ক্যামেরা যার মধ্যে প্রধান ক্যামেরাটি হলো 64MP এর। এছাড়া থাকছে একটি 8MP এর 119° আল্ট্রা ওয়াইড ক্যামেরা, একটি 2MP এর ডেপথ ক্যামেরা এবং সবশেষে একটি 2MP এর ম্যাক্রো ক্যামেরা। সামনে থাকছে 16MP এর ফ্রন্ট ক্যামেরা। এর সাথে পেয়ে যাচ্ছেন একটা অসাধারণ লুকস যেখানে পিছনের গ্লাস বডির মধ্যে পেয়ে যাচ্ছেন 3D এফেক্ট। এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর টি হবে ইন-ডিসপ্লে।

Realme XT

সামনে পেয়ে যাবেন 6.4-inch পূর্ণ এইচডি+ AMOLED ডিসপ্লে যেটি কর্নিং গরিলা গ্লাস 5 এর প্রটেকশন এ আসবে। এর ভিতরে থাকবে Snapdragon 712 প্রসেসর এর সাথে Adrino 616 গ্রাফিক্স। আসা করা যাচ্ছে যে মোট তিনটি মেমোরি ভারিয়ান্টস এ আসবে যেখানে একটা 4GB RAM এর সাথে 64GB স্টোরেজ, 6GB RAM এর সাথে 64GB স্টোরেজ এবং সর্বোচ্ছ ভারিয়ান্টস টা 8GB RAM এর সাথে 128GB স্টোরেজ। এছাড়াও আপনি চাইলে মেমোরি বাড়াতে পারবেন 256GB অব্দি MicroSD কার্ড দিয়ে। ডেডিকেটেড ডুয়াল সিম এর সাথে Android 9 Pie থাকবে। আর পেয়ে যাবেন 4000mAh ব্যাটারির সাথে VOOC 3.0 ফাস্ট চারজিং টেকনোলজি।

এটির মূল্য এখনো অব্দি প্রকাশ পাইনি। সামনে আরো একটি ইভেন্ট আছে যেখানে হয়তো এই স্মার্টফোনের মূল্য নিয়ে আলোচনা হবে। তবে আশা করা যায় যে 15000 টাকা এবং 25000 টাকার মধ্যেই পেয়ে যাবেন এই স্মার্টফোনের সব কটি ভেরিয়েন্টস। একটু অপেক্ষা করে যান খুব তাড়াতাড়ি আসতে চলেছে এই স্মার্টফোন আপনাদের হাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here