এবার মাত্র 700 টাকায় পেয়ে যাবেন 4K আল্ট্রা এইচডি টিভি

0

হা ঠিকই শুনেছেন, এখন একটি 4K আল্ট্রা এইচডি টিভি অথবা এইচডি টিভি মাত্র 700 টাকা প্রতি মাসে খরচ করলেই পেয়ে যাবেন। রিলায়েন্স ডিজিটাল এর তরফ থেকে আরো একটি নড়িয়ে দেবার মতো পদক্ষেপ- JIO Fiber Broadband। এতদিন শুধু সিম কার্ড কোম্পানি গুলোর পিছনে পড়েছিল। আর এখন ব্রডব্যান্ড, ডিটিএইচ, টিভি কোম্পানি , সিনেমা হল এবং নেটওয়ার্ক কোম্পানিগুলোর পিছনেও পড়েছে। কারণ এই জিও ফাইবার ব্রডব্যান্ড এর প্ল্যান সব কিছুই দিয়ে দিচ্ছে। কিছুদিন আগেই এটি প্রকাশ করেছে। অনেকেই শুনেছেন আবার কেউ শোনেন নি। আবার অনেকেই এই প্ল্যান এর ব্যাপারটি বুঝতে পারেনি। তাই আজকে আমি এটিকে খুব বিস্তারিত ভাবে বর্ণনা করছি।

Jio fiber broadband

জিও ফাইবার ব্রডব্যান্ড সামনের সেপ্টেম্বর মাসের 5 তারিখে ভারতের বিভিন্ন জায়গায় প্রকাশ পাচ্ছে। কিন্তু প্রশ্ন হলো কি আসবে এই ফাইবার ব্রডব্যান্ড এর সাথে। প্রথমেই আসি প্লানে, যদিও জিও সম্পূর্ণ প্ল্যান প্রকাশ করেনি তবে এই জিও ফাইবার এর সর্বনিম্ন প্ল্যান হবে 700 টাকার আর সর্বোচ্চ প্ল্যান হবে 10000 টাকার। যেকোনো প্লান এর সাথেই ওই টিভি টি বিনামূল্যে পেয়ে যাবেন কিন্তু একটা শর্ত আছে। আপনাকে যেকোনো একটি প্লান পুরো এক বছরের জন্য সাবসক্রাইব করতে হবে তবে আপনি ওই টিভি টি বিনামূল্যে পাবেন। যেকোনো প্লান। এই প্লান এর নাম “Jio for ever”।

এছাড়াও আপনি যেগুলো পাবেন সেগুলো হলো, প্রথমেই আনলিমিটেড ডাটা, আনলিমিটেড টিভি চ্যানেল, আনলিমিটেড ভয়েস কলিং। 700 টাকার প্লান এ আপনি 100mbps এর স্পীড পাবেন আর 10000 টাকার প্লান এ 1Gbps অব্দি স্পীড পেয়ে যাবেন। এছাড়াও যার নামে সাবসক্রিপশন থাকবে সে একটা ল্যান্ড ফোন এবং তার পার্সোনাল নম্বর এ আনলিমিটেড ফোন কল পেয়ে যাবে। আর থাকছে একটি এইচডি সেটাপ বক্স যাতে আপনার লোকাল চ্যানেল এর সাথে সব রকমের চ্যানেল পেয়ে যাবেন। এমনকি আপনি ডাটা সবার সাথে ভাগ করে নিতে পারেন, বাড়ির বাকি লোকজনদের সাথে।

আর এক চূড়ান্ত অফার যার নাম “Jio first day first show” যেখানে যে কোনো সিনেমা প্রথম দিনেই দেখতে পাবেন। মানে যে দিন সিনেমাটি সিনেমা হল যে প্রকাশ পাবে সেই দিন ই আপনি বাড়িতে বসে দেখতে পারবেন। কিন্তু শুধুমাত্র প্রিমিয়াম মেম্বার রাই এই সুবিধা পাবে।

এর বাইরেও জিওর কথা অনুযায়ী কিছু প্লান আসছে যার মধ্যে থেকে আপনি আনলিমিটেড আন্তর্জাতিক ফোন করতে পারবেন। আর একটা OTT সার্ভিস বিনামূল্যে পাবেন যেখানে ফ্রী ভিডিও স্ট্রিমিং দেখতে পারবেন। জিওর কথা অনুযায়ী বিভিন্ন জায়গায় যেখানে টাকা নিয়ে বিভিন্ন এপিসোড দেখানো হয় তাদের মধ্যে কাউকে আপনি বিনামূল্যে দেখতে পারবেন। এই হলো মোটামুটি জিও ফাইবার ব্রডব্যান্ড এর প্যাক। এবার বাকি সব আপনি সেপ্টেম্বর এর 5 তারিখ এই দেখতে পাবেন। আর আপনার যদি এই সব কিছু প্লান ভালো লেগে থাকে তাহলে ঐ 5th সেপ্টেম্বর জিওর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে রেজিস্টার করতে হবে। তার পর আপনি এই সমস্তকিছু পেতে পারবেন। আমাদের সাথে আপডেট থাকুন, জিও ফাইবার এর উপর যাবতীয় তথ্য আপনি এখন থেকে পেয়ে যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here