Motorola razr ফোল্ডেবেল স্মার্টফোন আজকে প্রকাশ পেলো দুটো ডিসপ্লের সাথে

0

অনেকদিন ধরেই motorolar এই নুতুন সিরিজ এর ফোল্ডেবেল স্মার্টফোন Moto rezr এর উপর কথোপকথন চলছিল এবং আজকে শেষমেষ বাজারে প্রকাশ পেয়ে গেল। Moto র বহু পুরানো যে ফ্লিপ ফোন ছিল ঠিক তার আদলে তৈরি এই ফোল্ডেবেল স্মার্টফোন। যেটা ঠিক মাঝামাঝি ভাঁজ হবে।

Motorola razr

Motorola razr এর বিস্তারিত বিবরণী

এর পুরু খোলা অবস্থায় আপনি পেয়ে যাবেন 6.2-inch flexible OLED CinemaVision ডিসপ্লে। এবং ফোল্ড অবস্থায় কিছু এমার্জেন্সি কাজের জন্য এর উপরে পাবেন একটি 2.7-inch gOLED সেকেন্ডারি ডিসপ্লে যাতে করে আপনি সেলফি তোলা, মিউসিক কন্ট্রোল, ম্যাসেজিং এবং আরো ছোট খাটো কাজে ব্যবহার করতে পারবেন যাতে করে আপনাকে ফোনই খোলার দরকার পড়বে না। দুটো ডিসপ্লেই কর্নিং গরিলা গ্লাস 3 এর দ্বারা আবৃত। যাই হোক এর মধ্যে আপনি পেয়ে যাবেন Snapdragon 710 প্রসেসর Adreno 616 এর সাথে। সঙ্গে থাকবে 6GB RAM এবং 128GB স্টোরেজ।

Motorola razr

ফোনটি খোলা অবস্থায় আপনি পিছনে পেয়ে যাবেন প্রধান রেয়ার ক্যামেরা 16MP এর যার মধ্যে থাকবে LED FLASH, Sony IMX519 sensor, ডুয়াল পিক্সেল autofocus (AF), Laser AF এর সুবিধা। এই ক্যামেরা দ্বারা আপনি সেলফিও তুলতে পারবেন ছোট ডিসপ্লের সাহায্যে। আর ফোনটি খোলা অবস্থায় ওর ভিতরে সামনের দিকে থাকবে 5MP এর সেলফি ক্যামেরা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি থাকবে ট্রাডিশনাল হোম বাটন এর মধ্যে। সম্পূর্ণ ওয়াটার রেসিস্টেন্স ফোন যার মধ্যে পেয়ে যাবেন চারটি মাইক্রোফোন। দুক্ষজনক ভাবে এর মধ্যে কোনো 3.5mm এর হেডফোন জ্যাক নেই তবে কোম্পানি আপনাকে একটি প্রিমিয়াম কোয়ালিটির USB Type-C হেডফোন দিচ্ছে। যাই হোক এখানে থাকছে 2510mAh এর একটি ব্যাটারী 15W TurboPower ফাস্ট চার্জিং এর সাথে।

Motorola razr এর মূল্য

এই স্মার্টফোন এখন US এর বাজারে December 26 তারিখ থেকে পাওয়া যাবে সরাসরি Verizon থেকে যার মূল্য $1,499.99। আপনি চাইলে $62.49 করে প্রতি মাসে দিতে পারেন দু বছর অব্দি। ভারতে কবে আসবে সে ব্যাপারে কোনো তথ্য নেই তবে এখানে মূল্য প্রায় এক লক্ষ টাকার মতো হৰে। যাই হোক 2020 থেকে এই স্মার্টফোনকে Canada, Latin America, Asia এবং Australia তে আসা শুরু করবে। একটাই রঙে আসবে তা হলো Noir Black।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here