Motorola One Vision এন্ড্রয়েড ওয়ান স্মার্টফোন কালকে প্রকাশ পেলো

0

Motorola শেষ অব্দি বাজারে প্রকাশ পেলো এদের আধুনিক স্মার্টফোন এন্ড্রয়েড ওয়ান স্মার্টফোন Motorola One Vision। কিছুদিন আগে থেকেই এটার বিষয়ে কথা উঠেছিল এবং কালকে অফিসিয়ালি Brazil এর একটি অনুষ্ঠানে প্রকাশ করে দিলো। চলুন দেখে নিই এর সমস্ত ফিচারস গুলো।

Motorola One Vision

Motorola One Vision এর মূল্য

Motorola One Vision এর একটা অংশ সরাসরি Brazil এর বাজারে বিক্রি হচ্ছে 1,999 Brazilian Real (Rs. 35,000 এর মতো) মূল্যে। আর আজকে থেকে Saudi Arabia এবং Thailand এর বাজারে পাওয়া যাবে RRP of €299 (Rs. 23,520 এর মতো) মূল্যে। প্রধানত Sapphire Blue এবং Brown রং এ পাওয়া যাচ্ছে এবং ভারতের বাজারে খুব তাড়াতাড়ি আসতে চলেছে।

Motorola One Vision এর সম্পূর্ণ বিবরণী

One Vision এর মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন 6.3-inch পূর্ণ এইচডি+ LCD ডিসপ্লে সঙ্গে 21:9 আসপেক্ট রেসিও। এই ফোনটি চালিত হবে 2.2 GHz অক্টা কোর Exynos 9609 প্রসেসর দ্বারা। মেমরি হিসাবে আপনি পেয়ে যাবেন 4GB RAM এর সাথে 128GB স্টোরেজ। আপনি চাইলে এটা 512GB অব্দি বাড়াতে পারেন microSD কার্ড এর দ্বারা। এটার মধ্যে পেয়ে যাবেন স্টক Android 9.0 Pie।

Motorola One Vision

ক্যামেরা হিসাবে পেয়ে যাবেন দুটো রেয়ার ক্যামেরা যার মধ্যে 48MP এর প্রধান ক্যামেরা সঙ্গে Dual LED flash, f/1.7 aperture, OIS। এছাড়াও এর মধ্যে Quad Pixel টেকনোলজি আছে যেটা ছাড়তে পিক্সেল কে যোগ করে একটা বোরো পিক্সেল করে ছবি তুলতে পারবে এবং ছবির নয়েস ও কম হবে। আর সবচেয়ে বড়ো কথা কম আলোতেও ভালো ছবি পাওয়া যাবে।

এছাড়াও 5MP এর একটি সেকেন্ডারি রেয়ার ক্যামেরাও থাকছে। সামনে পেয়ে যাবেন ইন-স্ক্রিন 25MP এর ফ্রন্ট ক্যামেরা। এর ব্যাক টা 4D কর্নিং গরিলা গ্লাস দিয়ে তৈরি যার উপরে থাকছে ফজরপ্রিন্ট সেন্সর। আর পেয়ে যাবেন 3500mAh এর একটি ব্যাটারী যেটা একবার সম্পূর্ণ চার্জিং এ একদিন পুরো চলবে আর থাকছে 15W TurboPower ফাস্ট চার্জিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here