Motorola One Hyper স্মার্টফোন আজকে 64MP ক্যামেরার সাথে প্রকাশ পেলো

0

Android One সিরিজ এর আরো একটি মিডরেঞ্জ স্মার্টফোন Motorola One Hyper আজকে Motorola এর তরফ থেকে অফিসিয়ালি প্রকাশ হয়ে গেলো। দেখে নিই এর ফিচারস গুলো।

Motorola One Hyper

Motorola One Hyper এর বিস্তারিত বিবরণী

প্রথমেই আপনি পেয়ে যাচ্ছেন 6.5-inch Full HD+ LCD সম্পূর্ণ ডিসপ্লে। কারণ এই স্মার্টফোনের মধ্যে কোনো রকমের নোটচ থাকবে না তার পরিবর্তে এখানে পেয়ে যাবেন পপ আপ সেলফি ক্যামেরা। যাই হোক আর পাবেন Snapdragon 675 প্রসেসর Adreno 612 গ্রাফিক্স এর সাথে। মেমরি হিসাবে পেয়ে যাবেন 4GB RAM এর সাথে 128GB স্টোরেজ এবং আপনি চাইলে এটিকে 1TB অব্দি বাড়াতে পারেন microSD কার্ড এর দ্বারা। হাইব্রিড ডুয়াল সিম এর সাথে আপনি পেয়ে যাবেন লেটেস্ট Android 10 এর সাপোর্ট।

Motorola One Hyper

পিছনে পেয়ে যাবেন দুটো রেয়ার ক্যামেরা যার মধ্যে প্রধান হলো 64MP এর সেন্সর সঙ্গে EIS এবং PDAF। আর একটি 8MP 118° আলট্রা ওয়াইড ক্যামেরা লেসার অটো ফোকাস এবং LED ফ্ল্যাশ এর সাথে। কোম্পানি বলেছে এই ক্যামেরা Google CameraX API এর দ্বারা চালিত হবে এবং যেকোনো থ্রিডি পার্টি ক্যামেরা আপ্পলিকেশন এর মধ্যে এই ক্যামেরার সব ফীচার ব্যবহার করতে পারবেন। সামনে পেয়ে যাচ্ছেন 32MP এর পপ আপ সেলফি ক্যামেরা। যাই হোক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে পিছনে এবং যার চারদিকে থাকবে নোটিফিকেশন লাইট। এছাড়াও P2i স্প্ল্যাশ রেসিস্টেন্স বডি এর সাথে এখানে থাকছে 3.5mm এর হেডফোন জ্যাক। আর থাকছে একটি 4000mAh এর ব্যাটারী 45W Hyper charge ফাস্ট চার্জিং এর সাথে।

Motorola One Hyper এর মূল্য

Motorola One Hyper আপাতত US এবং ইউরোপ এর কিছু বাজারে পাওয়া যাচ্ছে US$399.99 মূল্যে এবং Deepsea Blue, Dark Amber, এবং Fresh Orchid রং এর সাথে ভারতের বাজারে হয়তো খুব তাড়াতাড়ি এসে যাবে এবং যার মূল্য প্রায় 28000 টাকার কাছাকাছি হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here