Motorola One Fusion প্রকাশ পেয়ে গেলো 5000mAh ব্যাটারির সাথে

0

Motorola তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Edge+ স্মার্টফোনের পর এবার বাজেট স্মার্টফোনের দিকে লক্ষ দিয়েছে  যেই কারণেই সামনেই বাজারে আনতে চলেছে তাদের মিডরেঞ্জ Moto One Fusion স্মার্টফোন। এবং এটি প্রকাশ হয়ে গেলো সমস্ত ফিচার্স এবং দামের সাথে।

Motorola One Fusion

Motorola One Fusion এর মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন 6.5-inch Max Vision HD+ ডিসপ্লে। সঙ্গে থাকছে Snapdragon 710 প্রসেসর Adreno 616 গ্রাফিক্স এর সাথে। একটাই মেমরি ভেরিয়েন্ট এর সাথে আসবে এই স্মার্টফনটি যেখানে আপনি পেয়ে যাবেন 4GB RAM এর সাথে 64GB স্টোরেজ। আপনি চাইলে আবার এটিকে সর্বাধিক 512GB অব্দি বাড়াতে পারবেন microSD কার্ড এর দ্বারা। এছাড়াও থাকছে Android 10 এর সাপোর্ট।

পিছনে পেয়ে যাবেন চারটি ক্যামেরা যার মধ্যে প্রধান হলো 48MP এর ক্যামেরা সঙ্গে থাকছে একটি 8MP 118° ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি 5MP ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP ডেপ্ত ক্যামেরা। সামনে থাকবে একটি ওয়াটার ড্রপ নোচ 8MP ফ্রন্ট ক্যামেরা। পিছনে Moto লোগোর উপরেই থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও এই ডিভাইস P2i কোটিং যুক্ত স্প্ল্যাশ রেসিস্টেন্স। আর পেয়ে যাবেন 5000mAh এর একটি বিশাল ব্যাটারী।

Motorola One Fusion

US এর বাজারে Motorola One Fusion এর মূল্য প্রায় US$ 249 এর মতো মানে ভারতের বাজারে এর মূল্য প্রায় 18000 টাকার মতো। Emerald Green and Deep Sapphire Blue এই দুই রঙের সাথে পরের মাসে এটি US এর বাজারে প্রকাশ পাবে তবে ভারতে কবে আসবে সে বিষয়ে এখনো খবর নেই।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here