ফ্ল্যাগশিপ Samsung Galaxy S11 Plus এর অনেকগুলো তথ্য আজকে আমাদের সামনে এলো

0

আর এক মাস পরেই আমরা নুতুন বছরে পা দিতে চলেছি আর সেই বছরের শুরুতেই ফেব্রুয়ারী মাসে MWC তে Samsung প্রকাশ করতে চলেছে তাদের S সিরিজ এর অনেকগুলো স্মার্টফোন যার মধ্যে অবশ্যই Galaxy S11 Plus উন্নত। তো আজকে সেই Galaxy S11 Plus এরই কয়েকটা চিত্রের সাথে কিছু ফিচারস আমাদের সামনে এলো। কালকেই আমরা এই সিরিজ Galaxy S11e এর কথা বলেছিলাম।

Samsung Galaxy S11 Plus

যাই হোক @OnLeaks এর দৌলতে আমরা দেখতে পেলাম এই স্মার্টফোনের কিছু চিত্র যা অরিজিনাল হবার সম্ভাবনা অনেকটাই। যাই হোক যা দেখা যাচ্ছে যে আগের ভার্সন এর থেকে অনেকটাই পরিবর্তন করেছে। যেমন এখানে আপনি 6.9-inch কার্ভড AMOLED ডিসপ্লে। তার উপর সামনে দুটোর জায়গায় একটাই পানচ হোল ক্যামেরা তাও একদম মাঝখানে। কিন্তু তার চেয়েও অদ্ভুত হলো এর রেয়ার ক্যামেরা। পিছনে একটি চারচৌকো বক্স এর মধ্যে বড়োই অদ্ভুত ভাবে সাজানো আছে পাঁচটা ক্যামেরা। সঠিক ভাবে তো এখনো কিছু জানা যাই নি তবে প্রধান ক্যামেরাটি আসা করা যাচ্ছে 108MP 1/1.33-inch ISOCELL Bright HMX image সেন্সর থাকবে। আর বাকি গুলোর মধ্যে একটা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ToF সেন্সর, একটি টেলিফোটো লেন্স আর একটি হয়তো ম্যাক্রো ক্যামেরা থাকতে পারে।

Samsung Galaxy S11 Plus

আর বিশেষ কোনো তথ্য আমাদের  যেহেতু এটা ফ্ল্যাগশিপ স্মার্টফোন সেই কারণে এর মধ্যে আমরা Snapdragon 865 অথবা Exynos 990 প্রসেসর পেয়ে যেতে পারি। আসা করতে পারি আগামী দিনে আমরা আরো অনেক তথ্য দিতে পারবো যদিও MWC 2020 তে আমরা এর উপর সব রকমের ডিটেলস পেয়ে যাবো।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here