LG V40 ThinQ ভারতের বাজারে এসে গেলো পাঁচটা ক্যামেরার সাথে

0

LG এর আরো একটা ফ্ল্যাগশিপ স্মার্টফোন V40 ThinQ ভারতের বাজারে প্রকাশ পেলো। এটাই LG এর এবছরের প্রথম ফ্ল্যাগশিপ ফোন যেটা প্রকাশ পেলো। গত বছর অক্টোবরে ইটা প্রকাশ পেয়েছিলো আর কিছুদিন আগে কোম্পানি জানিয়েছিল যে এটা ভারতের বাজারে লঞ্চ করবে। পাঁচটা ক্যামেরার সঙ্গে আগত এই ফোন কিকি ফিচারস আছে একটু দেখে নিই।

LG V40 ThinQ এর সবিস্তার বিবরণী

LG V40 ThinQ এর সাথে থাকছে একটি 6.4-inch 19.5:9 ফুল ভিসিওন OLED ডিসপ্লে। সঙ্গে থাকছে অক্টা কোর Qualcomm Snapdragon 845 প্রসেসর Adreno 630 গ্রাফিক্স এর সাথে। এই স্মার্টফোনে একটি মেমরি ভেরিয়েন্ট পেয়ে যাবেন যার মধ্যে থাকবে 6GB LPDDR4x RAM এবং 128GB স্টোরেজ যেটাকে 2TB অব্দি বাড়ানো সম্ভব microSD দিয়ে। এখন আপাতত ডিভাইস টা Android 8.1 Oreo দ্বারা চালিত হবে কিন্তু কোম্পানি বলেছে খুব তাড়াতাড়ি Android 9.0 Pie আপডেট পেয়ে যাবে।

এবার আসি ক্যামেরায়, এই স্মার্টফোনের পিছনে তিনটি রেয়ার ক্যামেরা আছে যার প্রধান সেন্সর হলো 12MP এর লেন্স f/1.5 aperture, 1.4µm pixel size, আর একটা 16MP super wide ক্যামেরা সঙ্গে f/1.9 aperture আর একটি 12MP telephoto ক্যামেরা। এদের সঙ্গে থাকছে 2x optical zoom এবং ডুয়াল LED ফ্ল্যাশ। এবার সামনে থাকছে দুটি লেন্স যার একটি হলো প্রধান 8MP ক্যামেরা এবং 5MP ক্যামেরা wide-angle লেন্স এর জন্য। এই ক্যামেরা গুলো খুবই দ্রুত যেটা 50% বেশি তাড়াতাড়ি ফোকাস করতে পারবে। এছাড়াও থাকছে AI Auto White Balance, AI Shutter speed, Cine Shot, 3D Light Effect, Makeup Pro, Custom Backdrop, My Avatar এবং AR Emoji.

সবচেয়ে ভাল কথা যে তার পিছনে গ্লাস ব্যাক থাকা সত্ত্বেও এটা স্লীপার নয় কারণ এতে কিছু ডট আছে যেগুলো হাত এ আটকে থাকবে। এছাড়াও থাকছে MIL-STD 810G military-grade ডুরাবিলিটি এবং IP68 রেটিংস যুক্ত dust এবং water রেসিস্টেন্স বডি। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর তা থাকে পিছনে। এছাড়াও পেয়ে যাবেন একটি 3300mAh যেটা ফাস্ট চার্জ এর সাথে সাথে ওয়্যারলেস চার্জিং ও সাপোর্ট করবে।

দাম এবং উপস্থিতি

LG V40 ThinQ এর ভারতের বাজারে মূল্য 49,990 টাকা এবং পাওয়া যাবে New Moroccan Blue এবং New Platinum Gray রং এর জন্য। এবং আপনি এটা সরাসরি Amazon.in থেকে ক্রয় করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here