LG K12+ প্রকাশ পেলো military-level ডুরাবিলিটির সাথে

0

LG আজকে প্রকাশ করে দিলো K সিরিজ এর নুতন স্মার্টফোন K12+। Brazil এর একটি অনুষ্ঠানে কোম্পানি আজকে প্রকাশ করলো। দেখে নিই কিকি বৈশিষ্ট আছে এর মধ্যে।

LG K12+ এর সবিস্তার বিবরণী

LG K12+ এর মধ্যে থাকছে 5.7-inch এর এইচডি+ 18:9 ডিসপ্লে। আর থাকছে অক্টা কোর MediaTek Helio P22 প্রসেসর সঙ্গে IMG PowerVR GE8320 গ্রাফিক্স। মেমরি হিসাবে আপনি পেয়ে যাবেন 3GB RAM এর সাথে আগত 32GB স্টোরেজ যেটা আবার microSD কার্ড এর দ্বারা বাড়ানো যেতে পারে।

পিছনে থাকছে 16MP এর রেয়ার ক্যামেরা সঙ্গে LED flash, PDAF। আর সামনে থাকবে 8MP এর ফ্রন্ট ক্যামেরা LED flash এর সাথে। MIL-STD-810G এর সাথে আপনি পেয়ে যাবেন বিভিন্ন স্তরে সাপোর্ট যেমন ভাইব্রেশন, উচ্চ এবং নিম্ন তাপমাত্রায়, থার্মাল শক, জলবায়ু নিয়ন্ত্রণ ক্ষমতা এবং 3D Cinema এর মতো সাউন্ড। এই স্মার্টফোনের পাশে থাকছে Google Assistant এর সুইচ। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর তা থাকছে পিছনে আর থাকছে 3,000mAh এর একটি ব্যাটারী।

দাম এবং উপস্থিতি

LG K12+ এর Brazil এ মূল্য 1,199 Brazilian Real আর Moroccan Blue, Black এবং New Platinum Gray রং এ পাওয়া যাবে। আপাতত Brazil এ পাওয়া যাচ্ছে, ভারতের বাজারে এর মূল্য 21,190 টাকার মতো হতে পারে কিন্তু কবে পাওয়া যাবে তা সঠিক নয়।

সূত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here