LG একসাথে প্রকাশ করে দিলো K61, K51S এবং K41S স্মার্টফোন

0

LG  তাদের K সিরিজের নুতুন তিনটি মিড রেঞ্জ স্মার্টফোন K61, K51S এবং K41S আজকে অফিসিয়ালি প্রকাশ করে দিলো। দেখে নিন এদের ফিচার্স গুলো।

LG K61, K51S and K41S

LG K61 এর বিস্তারিত বিবরণী

এর মধ্যে পেয়ে যাচ্ছেন 6.5-inch এর Full Vision ডিসপ্লে। octa core প্রসেসরের এর সাথে এখানে থাকবে দুটো মেমোরি ভেরিয়েন্ট যার মধ্যে 4GB RAM এর সাথে থাকবে 64GB আর 128GB এর স্টোরেজ। যা আপনি চাইলে 2TB অব্দি বাড়াতে পারেন microSD কার্ড এর দ্বারা। ডুয়াল সিম এর সাথে পেয়ে যাবেন Android 9 এর সাপোর্ট।

পিছনে থাকবে চারটি রেয়ার ক্যামেরা যার মধ্যে প্রধান হলো 48MP এর লেন্স সঙ্গে একটি 8MP এর আল্ট্রা ওয়াইড ক্যামেরা, একটি 5MP এর ডেপথ ক্যামেরা এবং 2MP এর একটি ম্যাক্রো ক্যামেরা। সামনে পেয়ে যাবেন 16MP এর পানচ হোল ফ্রন্ট ক্যামেরা। 3.5mm অডিও যাক এর পাশাপাশি এখানে থাকবে মিলিটারি লেভেল ডুরাবিলিটি। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি থাকবে পিছনে। আর থাকবে 4000mAh এর একটি ব্যাটারি। বাজারে আপনি LG K61 Titanium, White এবং Blue রঙের সাথে পাবেন।

LG K51S এর বিস্তারিত বিবরণী

এখানে থাকছে একটি 6.5-inch HD+ ডিসপ্লে। সাথে octa core প্রসেসর। 3GB RAM এর সাথে থাকবে 64GB এর স্টোরেজ। microSD কার্ড ব্যাবহার করতে পারবেন 2TB অব্দি। ডুয়াল সিম এর সাপোর্ট পেয়ে যাবেন। সাথে থাকবে মিলিটার লেভেল এর ডুরাবিলিটি।

এর পিছনে চারটি ক্যামেরা থাজবে যার মধ্যে প্রধান হলো 32MP এর লেন্স, একটি 5MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা, একটি 2MP ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP ডেপথ ক্যামেরা। সামনে পেয়ে যাবেন 13MP এর ফ্রন্ট ক্যামেরা। এখানেও ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকবে পিছনে এবং পেয়ে যাবেন একটি 4000mAh এর ব্যাটারি। এটিকে আপনি Titanium, Pink এবং Blue রঙের সাথে পাবেন।

LG K61, K51S and K41S

LG K41S এর বিস্তারিত বিবরণী

এই স্মার্টফোনের বেশিরভাগ ফিচার্স ই K51S এর মতো। ডিসপ্লে, প্রসেসর এবং মেমোরি ভেরিয়েন্ট একই রকম। যাই হোক এখানে পিছনে চারটি রেয়ার ক্যামেরা মধ্যে প্রধান হলো 13MP এর সেন্সর, একটি 5MP এর আল্ট্রা ওয়াইড ক্যামেরা, একটি 2MP এর ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP এর ডেপথ সেন্সর। এখানে সামনে থাকবে 8MP এর ফ্রন্ট ক্যামেরা। এই স্মার্টফোনটিকে আপনি Titanium, Black এবং White রঙের সাথে পাবেন।

LG K61, K51S এবং K41S এর মূল্য

এখনো অব্দি এই স্মার্টফোনগুলোর উপরে কোনো সঠিক মূল্য নির্ধারণ করা হয়নি তবে কয়েক মাসের মধ্যেই হয়ে আমেরিকার বাজারে পাওয়া যাবে। সামনের দিনে হয়তো আরো কিছু তথ্য আমরা দিতে পারবো।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here