LG G8X ThinQ স্মার্টফোন LG Dual Screen এর সাথে ভারতের বাজারে প্রকাশ পেলো

0

LG তাদের G সিরিজ এর নুতুন G8X স্মার্টফোন শেষমেষ ভারতের বাজারে প্রকাশ করে দিলো। যদিও এটি বিশ্ববাজারে প্রকাশ পেয়েছিল সেপ্টেম্বর মাসে। এই টপ এন্ড স্মার্টফোনের ফিচার্স গুলো দেখে নিই।

LG G8X ThinQ

LG G8X এর বিস্তারিত বিবরণী

প্রথমে প্রধান ফিচার্স গুলো বলে নিই তার পর ডুয়াল স্ক্রিন এর ফিচার্স গুলো বলবো। যায় হোক এখানে আপনি পেয়ে যাচ্ছেন একটি 6.4-inch এর একটি FullVision FHD+ OLED ডিসপ্লে। ভিতরে থাকবে Snapdragon 855 প্রসেসর Adreno 640 গ্রাফিক্স এর সাথে। 6GB RAM এর সাথে থাকবে 128GB এর মেমোরি যা 2TB অব্দি বাড়াতে পারবেন microSD কার্ড দিয়ে। আপাতত Android 9 এর সাপোর্ট পেয়ে যাচ্ছেন কিন্তু কোম্পানি খুব তাড়াতাড়ি আপনাকে Android 10 এর আপডেট দিয়ে দেবে। এই স্মার্টফোনের মধ্যে ভিতরের অনেক জিনিসপত্র উন্নত করেছে ইউসার দের কথা চিন্তা করে।

পিছনে দুটো রেয়ার ক্যামেরা পেয়ে যাবেন যার মধ্যে প্রধান 12MP সেন্সর এবং সাথে একটি 13MP 136° আল্ট্রা ওয়াইড আঙ্গেল ক্যামেরা। সামনে থাকবে 32MP ওয়াটার ড্রপ নচ ফ্রন্ট ক্যামেরা। এখানে কোনো ToF সেন্সর থাকছে না। এছাড়া ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। 3.5mm হেডফোন জ্যাক এর পাশাপাশি এই স্মার্টফোন একটি IP68 যুক্ত ওয়াটার এবং ডাস্ট রেজিস্ট্যান্স। একটা আলাদা মাইক্রোফোন আছে শুধু মাত্র ভিডিও রেকর্ডিং এর সময় অন হবে এবং ডিটেইলস ভয়েস রেকর্ড করবে। আর থাকছে একটি 4000mAh এর ব্যাটারি Qualcomm কুইক চার্জ 3.0 এর সাথে।

LG G8X ThinQ

এবার আসি ডুয়াল স্ক্রিন, যেখানে একটা ডুয়াল প্যাড সেটাপ যার একদিকে স্মার্টফোনে লাগানো থাকবে এবং অন্য দিকে একটি এক্সট্রা ডিসপ্লে থাকবে যাতে করে সেই ডিসপ্লে দিয়ে সরাসরি আপনার স্মার্টফোন কন্ট্রোল করা যায়। মনে এক প্রকার ফলডেবেল স্মার্টফোনের মতনই এমনকি 360° অব্দি ফোল্ড করা যাবে। বিশেষ করে গেমিং এবং মিডিয়া দেখার সময় কাজে লাগবে। এমনকি যদি এই প্যাড টি বন্ধ থাকে তাহলে সামনের দিকে একটি ছোটো 2.1-inch মনকভার ডিসপ্লে থাকবে যাতে করে আপনি এমার্জেন্সি কিছু কন্ট্রোল করতে পারেন যেমন কাউকে কল করা, মিউজিক, কুইক ক্যামেরা এমনকি কুইক রিপ্লাই ও করতে পারবেন। আর এই ডুয়াল প্যাড এই স্মার্টফোনের সাথে একদম বিনামূল্যে আসবে।

LG G8X ThinQ এর মূল্য

এই স্মার্টফোন ভারতের বাজারে 49999 টাকায় Aurora Black রঙের সাথে আসবে। আজ থেকে বিভিন্ন দোকান থেকে বিক্রি শুরু হয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here