Lenovo K6 Enjoy Edition এর মধ্যে থাকছে Android Pie এবং তিনটে রেয়ার ক্যামেরা

0

K6 সিরিজ এর আরো একটি স্মার্টফোন K6 Enjoy Edition আজকে চুপিসারে চীনা তে প্রকাশ করে গেলো। আর এই স্মার্টফোনটি একটি মিডরেঞ্জ স্মার্টফোন হিসাবে আসবে যদি ভারতের বাজারে প্রকাশ পায়।

Lenovo K6 Enjoy Edition এর সবিস্তার বিবরণী

এই স্মার্টফোনের মধ্যে আপনি পেয়ে যাবেন 6.22-inch এর একটি ওয়াটার ড্রপ নোচ ডিসপ্লে সঙ্গে 19:9 আসপেক্ট রেসিও। ভিতরে থাকছে 2GHz এর অক্টা কোর MediaTek Helio P22 প্রসেসর যেটা আসছে PowerVR GE8320 গ্রাফিক্স এর সাথে। দুটো মেমরি ভার্সন এ পেয়ে যাবেন এই ফোন টি যার মধ্যে একটাই থাকবে 4GB RAM এর সাথে 64GB স্টোরেজ এবং আর একটায় 4GB RAM এর সাথে 128GB স্টোরেজ। যেটা আবার সর্বাধিক 256GB এর microSD কার্ড দিয়ে বাড়ানো যাবে। এই স্মার্টফোন টি চালিত হবে Android 9.0 Pie এবং ZUI এর সাথে।

এই স্মার্টফোনের পিছনে থাকছে 12MP এর প্রধান রেয়ার ক্যামেরার সাথে 5MP এর সেকেন্ডারি ক্যামেরা আর 8MP এর টেলিফোটো লেন্স সঙ্গে LED flash। সামনে আপনি পেয়ে যাবেন 8MP এর ফ্রন্ট ক্যামেরা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর তা থাকছে পিছনের 3D গ্রাডিয়েন্ট ব্যাক এর উপরে। আর থাকছে 3300mAh এর একটি ব্যাটারী।

দাম এবং উপস্থিতি

Lenovo K6 Enjoy Edition আপাতত চীনের বাজারে পাওয়া যাচ্ছে 1398 yuan মূল্যে দুটি কালার এর সাথে Black এবং Blue। ভারতের বাজারে এর মূল্য হতে পারে 14000 টাকার মতো কিন্তু কবে আসবে তা এখনো সঠিক হয়নি।

সূত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here