Huawei তাদের নুতুন P Smart Pro স্মার্টফোন আজেক অফিসিয়ালি প্রকাশ করে দিলো

0

Huawei তাদের P সিরিজ আরো একটি নুতুন মিডরেঞ্জ স্মার্টফোন আজকে অফিসিয়ালি প্রকাশ করে দিলো পোল্যান্ডের বাজারে। যা P smart+ এর আপগ্রেড ভার্সন। যাই হোক দেখে নিই এর যাবতীয় ফিচারস।

Huawei P Smart Pro

Huawei P Smart Pro এর বিস্তারিত বিবরণী

Huawei P Smart Pro এর মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন 6.59-inch FHD+ Ultra FullView LCD 2.5D curved glass ডিসপ্লে। ভিতরে থাকছে Kirin 710F প্রসেসর ARM Mali-G51 MP4 গ্রাফিক্স এর সাথে। মেমরি হিসাবে থাকছে 6GB RAM এর সাথে 128GB স্টোরেজ যা চাইলে 512GB অব্দি বাড়ানো যাবে microSD কার্ড এর দ্বারা। হাইব্রিড ডুয়াল সিম এর সাথে পেয়ে যাবেন Android 9.0 এর সাপোর্ট।

Huawei P Smart Pro

পিছনে থাকছে তিনটি রেয়ার ক্যামেরা যার মধ্যে প্রধান হলো 48MP সেন্সর সঙ্গে 8MP আলট্রা ওয়াইড ক্যামেরা এবং 2MP ডেপ্থ ক্যামেরা। সামনে থাকছে 16MP pop-up ফ্রন্ট ক্যামেরা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পেয়ে যাবেন একদম বডির পাশে ভলিউম বাটন এর নিচে। আর থাকছে 4000mAh এর একটি ব্যাটারী।

Huawei P Smart Pro এর মূল্য

পোল্যান্ডের বাজারে Huawei P Smart Pro এর মূল্য 1399 Polish zloty, যা ভারতের বাজারে প্রায় 25000 টাকার মতো দাম পড়বে। Black এবং Coral এই দুটো রঙের সাথে আসবে এই স্মার্টফোনটি। ভারতের বাজারে কবে আসবে সে ব্যাপারে কোনো তথ্য নেই।

সূত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here