Honor 8A আসতে চলেছে waterdrop notch ডিসপ্লে এবং Android 9.0 Pie এর সাথে

0

Honor খুব তাড়াতাড়ি এদের নুতুন মিড্-রেঞ্জ স্মার্টফোন Honor 8A আনতে চলেছে বিশ্ববাজারে। বেশ কিছুদিন আগে থেকেই এটার বেপার এ জল্পনা কল্পনা চলছিল কিন্তু আজকে ডিভাইস টা TENAA  নামক একটি চীন এর বুকমার্ক সাইট এ প্রকাশ পেলো ছবির সাথে এবং আরো কিছু ফিচারস এর সাথে। এটা হয়তো দুটো ভেরিয়েন্ট এ আসছে তাই দুটো আলাদা আলাদা নামে প্রত্যয়িত হয়েছে; JAT-TL00 and JAT-AL00. 

Honor 8A এর সম্ভাব্য ফিচারস 

TENAA লিস্টিং অনুযায়ী স্মার্টফোনে টাই থাকবে একটি waterdrop notch যুক্ত 6-inch ডিসপ্লে যেটার রিসোলিউশন 1560 × 720 pixels. সঠিক করে বলা স্বভব না তবে 2.3GHz এর  Octa-Core প্রসেসর থাকবে। মেমরি হিসাবে আপনি হয়তো পেয়ে যাবেন 3GB RAM এর সাথে 32GB এবং 64GB এর স্টোরেজ ভেরিয়েন্টস। যেটা আবার আপনি 512GB অব্দি microSD দ্বারা বাড়াতে পারেন। লেটেস্ট Android 9.0 Pie এর দ্বারা এইটা চালিত হতে পারে।

এইটাতে আপনি পেয়ে যাচ্ছেন ডেডিকেটেড স্লট যেখানে আপনি একই সাথে দুটো SIM এবং microSD লাগাতে পারবেন। এছাড়াও পিছনে থাকছে 13MP এর রেয়ার ক্যামেরা LED flash এর সাথে। আর সামনে থাকছে 8MP এর একটি ক্যামেরা সেলফি তোলার জন্য। ফোনটির মধ্যে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে না তার পরিবর্তে ফেস আনলক থাকতে পারে। ব্যাটারি হিসাবে আপনি একটি 3000mAh ক্ষমতা সম্পন্ন ব্যাটারী পেয়ে যাচ্ছেন। 

দাম এবং লভ্যতা 

Honor 8A সঠিক ভাবে কবে ফাইনাল বেরুবে তা এখনো বলা সম্ভব না তবে Black, Blue, Gold, Red এই চারটি রং এ আসতে পারে। আপডেট থাকুন আমাদের সাথে আপনি খুব তাড়াতাড়ি এটার খবর পেয়ে যাবেন।

সূত্র ১সূত্র ২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here