Honor বাজারে নিয়ে এলো নুতুন Honor 8C smartphone

0

Honor যা Huawei নামক একটি জনপ্রিয়  ফোন কোম্পানির ব্র্যান্ড, আজকে বাজরে নিয়ে এলো এর নুতুন একটা স্মার্টফোন Honor 8C যেটা পাওয়া যাবে মাত্র ১১৯৯৯ টাকায়। চলুন দেখে নিই এটার সবিস্তার বিবরণী।

Honor 8C এর সবিস্তার বিবরণী

প্রথমেই আসি ডিসপ্লে তে, যেখানে এই ফোন টির ৬.২৬-ইঞ্চি উচ্চ মাত্রা সম্পন্ন স্ক্রিন আছে যেটার রিসোলিউশন ১৫২০*৭২০ পিক্সেল “Notch” এর সাথে। এই ফোন তার ভিতরে একটা আটটা কোর সম্পন্ন স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসর আছে যেটা এড্রিনও ৫০৬ GPU এর সাথে আসছে। এইটা বাজারে দুটো  স্টোরেজ এ, একটাই থাকবে ৪ জিবি RAM সঙ্গে ৩২জিবি মেমরি এবং আর একটাই থাকবে ৪ জিবি RAM সঙ্গে ৬২ জিবি মেমরি। আপনি চাইলে ইটা ২৫৬জিবি অব্দি বাড়াতে পারেন SD কার্ড এর দ্বারা। এই স্মার্টফোনে টি চালিত হবে এন্ড্রোইড এর ৮.০ OREO সাথে।

এবার আসি ক্যামেরায়, এটার প্রধান ক্যামেরা হলো ২ তো। ১৩MP এবং ২MP. ১৩MP তা হলো প্রধান ক্যামেরা এবং ২MP বেবহার হয় ব্যাকগ্রাউন্ড ঝাপসা করার জন্য। এছাড়াও সমানে আপনি পেয়ে যাবেন ৮MP এর একটা ক্যামেরা সেলফি তোলার জন্য। প্রধান সেরা গুলো একটা AI ফিচারস এর সঙ্গে আছে যার জন্য আপনি প্রায় 22 বিভাগে 500 দৃশ্যকল্প তুলতে পারবেন। এটার ব্যাক এ একটা স্পেশাল 3 ডি ন্যানো স্তরের টেক্সচার নকশা আছে যার জন্য আপনি একটি অনন্য আলো এবং ছায়া প্রচলন, গ্রেডিয়েন্ট রঙ এবং আড়ম্বরপূর্ণ মিশ্রন অনুভব করবেন। এটাই আবার আপনি ২ তো সিম র ১ তা মেমরি কার্ড লাগাতে পারবেন। তাছাড়াও এই ফোন তাই আপনি পেয়ে যাবেন উচ্ছ ক্ষমতা সম্পন্ন ৪০০০mAh এর ব্যাটারী।

দাম এবং উপস্থিতি

Honor 8C আপনি পেয়ে যাবেন মাত্র ১১৯৯৯ টাকায় ৪জিবি + ৩২জিবি র জন্য র ১২৯৯৯ টাকায় পেয়েযাবেন ৪জিবি+৬৪জিবি ফোন. ২ টো তেই থাকবে ৩ ধরণের রং; অররা নীল এবং মধ্যরাত কালো। এই নুতুন স্মার্টফোনে পাওয়া যাবে amazon.in থেকে যেটা আপনি ১১ ডিসেম্বর থেকে কিনতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here