Call of Duty: Mobile শেষমেশ প্রকাশ পেয়ে গেলো বিশ্ববাজারে

0

PUBG এর কম্পিটিটর হিসাবে বিখ্যাত PC এবং কনসোল গেম কোম্পানি Activison তাদের উল্লেখযোগ্য গেম Call Of Duty এর মোবাইল ভার্সন প্রকাশ করে দিলো ফুল ভার্সন এর সাথে। কিছুমাস আগেই এটির ট্রায়াল চলছিল কয়েকটি দেশে। একই রকমেরই গেম তবে এখানে PUBG এর থেকে আরো অনেক বেশি এডভেঞ্চার এবং আরো বেশি জিনিসপত্র পেয়ে যাবেন। জেরকমের এক্সপেরিয়েন্স আমরা PC এবং কনসোল গেম থেকে পেয়েছি সেই একই রকমের অনুভিতি এবার Battle Royale এর মাধ্যমে।

Call of Duty Mobile

এখানে আপনার কাছে অনেকগুলো অপসন থাকবে যেমন আপনি স্টোরি বেসিস এ খেলতে পারেন সাধারণ গেম এর মতো এবং চাইলে Battle Royale ও খেলতে পারেন। নুতুন নুতুন ম্যাপ এবং এডভেঞ্চার এর সাথে। তবে PUBG তে যেমন 4vs4 মোড থাকে এখানে আপনি 5vs5 মোড এ খেলা হবে। মানে একসাথে পাঁচজন মিলে খেলতে পারবেন। একইসাথে এখানেও আপনি PVP মোড, ট্রেনিং মোড এর সাথে জোম্বি মোড, এবং আরো অনেক কিছু নুতুন নুতুন জিনিস পাবেন যা আপনাকে একটি অত্যাধুনিক যুদ্ধের অনুভূতি দেবে।

এই গেম ইনস্টল করার জন্য আপনার এন্ড্রোইড মোবাইল এ কমপক্ষে ডুয়াল কোর প্রসেসর, কমপক্ষে 2GB RAM এবং Android: 4.3 ও তার উপরে হতে হবে। আর iOS এর জন্য iOS 9 এর উপরের যেকোনো সিস্টেম এ চলবে। সরাসরি Play Store অথবা App Store এ যান গিয়ে সরাসরি ইনস্টল করুন এবং মজা নিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here