boAt ProGear B20 আজকে ভারতের বাজারে প্রকাশ পেলো 1799 টাকার বিনিময়ে

0

boAt আজকে ভারতের বাজারে প্রকাশ করে দিলো ProGear B20 স্মার্ট ওয়ার ব্যান্ড ডিসপ্লের সাথে। এই ফিটনেস ব্যান্ড অনেক রকমের ফিচার্স এর সাথে এসেছে।

boAt ProGear B20

এখানে আপনি পেয়ে যাবেন 0.96-inch একটি LCD colour ডিসপ্লে। যেহেতু এটা একই ফিটনেস ব্যান্ড সেই কারণে এর মধ্যে সব ধরণের খেলার ডেটা নেবার ক্ষমতা আছে। 14 টারও বেশি ওয়ার্কআউট একটিভিটি এর মধ্যে রেকর্ড হবে। Bluetooth 4.0 LE কানেক্টিভিটির সাথে আগত এই ব্যান্ড Android 4.4 এর উপরে এবং iOS ও সাপোর্ট করবে। এছাড়াও প্রতিদিনকার হাঁটা চলা, দৌড়ানো এমনকি ঘুম ও এর মধ্যে রেকর্ড হবে। এর ব্যান্ড এর হাসাজ্যে আপনি কল ধরতে পারবেন এমনকি আপনার ফোনের মিউসিক ও কন্ট্রোল করতে পারবেন। PPG heart rate সেন্সর এর মাধ্যমে আপনার শরীরে 24 ঘন্টা হার্ট রেট মাপবে। ক্যামেরা কন্ট্রোল করতে পারবেন এবং অ্যালার্ম ও সেট করতে পারবেন। IP68 রেটিং যুক্ত এই ফিটনেস ব্যান্ড হলো সম্পূর্ণ ওয়াটার এবং ডাস্ট রেসিস্টেন্স। এর ভিতরে থাকবে 90mAh এর একটি ব্যাটারী যা একবার পূর্ণ চার্জে 10 দিন অব্দি চলবে।

boAt ProGear B20 ভারতের বাজারে Black, Blue এবং beige রঙের সাথে আসবে। আপনি এটিকে সরাসরি Amazon.in থেকে 1799 টাকায় পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here