Black Shark 2 গেমিং স্মার্টফোন আজকে ভারতের বাজারে প্রকাশ পেলো

0

বিশ্ববাজারে অনেকদিন আগেই প্রকাশ পেয়ে গিয়েছিলো। আজকে ভারতের বাজারে এলো এই Black Shark 2 স্মার্টফোনটি। খুব বিশাল পরিমান স্পেসিফিকেশন্স এর এসেছে এই স্মার্টফোনটি। দেখে নেওয়া যাক এর সমস্ত ফিচারস গুলো।

Black Shark 2

Black Shark 2 এর সম্পূর্ণ বিবরণী

Black Shark 2 একটি গেমিং স্মার্টফোন সেটা আগেই বলেছি তাই শুধু গেমার দেড় জন্য আলাদা রকমের ব্যবস্থা থাকছে যাতে গেম খেলার সময় কোনোরকমের সমস্যা না হয়। সবচেয়ে উন্নত প্রসেসর Snapdragon 855 এর সাথে থাকছে Adreno 640 এর গ্রাফিক্স। দুটো মেমরি অপসন থাকছে, একটা 6GB RAM এর সাথে 128GB স্টোরেজ আর একটায় 12GB RAM এর সাথে 256GB স্টোরেজ। রেসিং গাড়ির মতো এর মধ্যেও Ludicrous Mode থাকছে যেটা এই স্মার্টফোনের এর গতি কে আরো দ্রুত করবে।

CPU’s এর বিভিন্ন জায়গা গুলো তে যেখানে যেখানে বেশি গরম উৎপন্ন হয় সেখানে liquid cooling 3.0 এর সুবিধা আছে যেটার সঙ্গে থাকছে liquid-cooled plate + liquid-cooled tube, এরা সমস্ত উষ্ণতা শোষণ করে 14° C অব্দি কমাতে সাহায্য করবে। এছাড়াও গেমার দেড় সুবিধার্থে ডিস্প্লেয়ের নিচে লুকানো press সেন্সর আছে , AI থাকছে আর লাইভ স্ট্রিমিং এর সুবিধাও থাকছে। পিছনে পেয়ে যাবেন RGB লোগো S স্টাইল এ।

Black Shark 2

এই সব বাদে 6.39-inch সম্পূর্ণ এইচডি+ 19.5:9 ডিসপ্লে থাকছে যেটার মধ্যে টাচ এলগোরিদম থাকছে গেমার দেড় জন্য। Android 9.0 Pie এর দ্বারা চালিত হবে এবং ডুয়াল সিম এর সাপোর্ট থাকছে। পিছনে থাকছে ডুয়াল রেয়ার ক্যামেরা যার মধ্যে একটি 48MP সেন্সর যার সাথে Samsung GM1 sensor, f/1.75 aperture, LED flash। আর একটায় 12MP টেলিফোটো লেন্স সঙ্গে f/2.2 aperture, 1.0μm pixel size, 6P lens, 2x lossless zoom। সামনে থাকছে 20MP ফ্রন্ট ক্যামেরা। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এর মধ্যে যেটা ‘X-style’ এর সাথে আসছে ফলে খুব তাড়াতাড়ি খুলবে। 27W ফাস্ট চার্জিং এর সঙ্গে থাকছে 4000mAh এর একটি ব্যাটারী যেটা ৫ মিনিট এর চার্জ এ আধ ঘন্টা অব্দি গেম খেলতে পারবেন।

Black Shark 2 এর মূল্য

Black Shark 2 এর দুটি ভার্সন 6GB RAM এবং 12GB RAM ভার্সন এর মূল্য যথাক্রমে 39,999 টাকা এবং 49,999 টাকা। সরাসরি Flipkart থেকে পেয়ে যাবেন June 4th থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here