Apple বাজারে নিয়ে এলো স্মার্ট ব্যাটারী কেস iPhone XS, XS Max এবং XR এর জন্য

0

সে অনেকদিন আগের কথা যখন Apple তার স্মার্ট ব্যাটারী কেস বের করেছিল iPhone 7 এর জন্য। তারপর এই আজকে আবার নুতন এক স্মার্ট ব্যাটারী কেস বের করে দিলো শুধু মাত্র iPhone XS, XS Max এবং XR এর জন্য। এর পিছনে বড়ো কারণ হলো এই স্মার্ট ব্যাটারী কেস টি এই ফোনগুলো কে অতিরিক্ত পাওয়ার সরবরাহ করবে এবং যেহেতো এই তিনটি স্মার্টফোন ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে তাই এদের জন্য এটা উপযুক্ত।

তিনটি ফোনের জন্য তিনটি আলাদা আলাদা ক্ষমতাসম্পন্ন স্মার্ট ব্যাটারী কেস এসেছে। iPhone XS এর স্মার্ট ব্যাটারী কেস আপনাকে দেবে 33 ঘন্টা অব্দি টক টাইম, 21 ঘন্টা অব্দি ইন্টারনেট ব্যবহার এবং 25 ঘন্টা অব্দি ভিডিও প্লেব্যাক। iPhone XS Max এর স্মার্ট ব্যাটারী কেস দিচ্ছে 37 ঘন্টা অব্দি টক টাইম, 20 ঘন্টা অব্দি ইন্টারনেট বেবহার এবং 25 ঘন্টা অব্দি ভিডিও প্লেব্যাক। আর iPhone XR এর স্মার্ট ব্যাটারী কেস আপনাকে দেবে 39 ঘন্টা অব্দি টক টাইম, 22 ঘন্টা অব্দি ইন্টারনেট বেবহার এবং 27 ঘন্টা অব্দি ভিডিও প্লেব্যাক।

স্মার্ট ব্যাটারী কেস গুলো Qi-certified ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে এছাড়াও iPhone এর লক স্ক্রিন এ আপনাকে নোটিফিকেশন দেখাবে যাতে আপনি বুঝতে পারেন এটা আর কতক্ষন চলবে। এই তিনটি স্মার্ট ব্যাটারী কেস এর মূল্য মোটামুটি সমান এবং সরাসরি Apple স্টোরে থেকে কিনতে পারেন $129 তে. যার ভারতীয় মূল্য মোটামুটি 9000 টাকার মতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here