ASUS এর তরফ থেকে আরো একটি ROG ফোন ভারতের বাজারে এসে গেলো

0

অসাধারণ ফিচারস এর সাথে ভারতের বাজারে ASUS নিয়ে এলো এদের দ্বিতীয় ROG স্মার্টফোন ROG Phone II। আগের টা প্রকাশ পেয়েছিলো ঠিক এর আগের বছর। ফিচারস এবং লুক্স এর দিক থেকে স্মার্টফোনটি অতুলনীয়। এবার দেখে নিই এর যাবতীয় স্পেসিফিকেশন্স গুলো।

ASUS ROG Phone II

ASUS ROG Phone II এর স্পেসিফিকেশন্স

এই স্মার্টফোনের মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন একটি 6.59-inch এর 120Hz OLED 10-bit HDR ডিসপ্লে যেটি কর্নিং গরিলা গ্লাস 6 এর প্রটেকশন এ থাকবে। শুধু তাই নয় এর ডিসপ্লের রেস্পন্স সময় ও খুব দ্রুত। ফোনটিকে চালনা করছে Snapdragon 855 Plus প্রসেসর সাথে Adreno 640 গ্রাফিক্স। মেমরি হিসাবে থাকবে দুটো ভেরিয়েন্টস 8GB RAM এর সাথে 128GB স্টোরেজ আর 12GB RAM এর সাথে 512GB স্টোরেজ। এটির অভ্যন্তরীণ উষ্ণতা কমানোর জন্য 3D vapor chamber দেওয়া হয়েছে। সেই কারণের গেম খেলার সময় ফোনটি গরম হবে না।

এটি চালিত হবে Android 9.0 দ্বারা। এছাড়াও যেহেতু এটিকে গেমিং এর জন্য বানানো হয়েছে তাই দারুন সাউন্ড পাবার জন্য X Ultra সাউন্ড এর বেবহার করা হয়েছে যাতে করে চারদিক থেকে শব্দ ঘুরবে। আর থাকবে সামনে দুটো স্পিকার। পিছনে থাকবে দুটো রেয়ার ক্যামেরা যার মধ্যে প্রধান হলো 48MP সেন্সর সঙ্গে ডুয়াল LED ফ্ল্যাশ এবং 13MP 125° আলট্রা ওয়াইড ক্যামেরা। সামনে থাকবে 24MP ফ্রন্ট ক্যামেরা।

সবচেয়ে আনন্দের কথা এর মধ্যে 3.5mm অডিও জ্যাক থাকছে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ও পেয়ে যাবেন। একটা গেমিং বা ROG স্মার্টফোনের জন্য ব্যাটারী খুবই গুরুত্বপূর্ণ আর সেই কারণেই এর মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন বিরাট 6000mAh এর ব্যাটারী তাও আবার 10V 3A 30W HyperCharge ফাস্ট চার্জিং এর সাথে। শুধুমাত্র Black রঙে এটিকে ভারতের বাজারে পাওয়া যাবে।

ASUS ROG Phone II এর মূল্য

8GB RAM ভেরিয়েন্টস এর মূল্য 37,999 টাকা এবং 12GB RAM ভেরিয়েন্টস এর মূল্য 59,999 টাকা যার সাথে আবার AeroActive Cooler II বিনামূল্যে পাবেন। ASUS ROG Phone II সরাসরি Flipkart থেকে পাওয়া যাবে Big Billion Day চলা কালীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here