Nokia র তরফ থেকে আরো একটি অসাধারণ স্মার্টফোনে আজকে ভারতের বাজারে এসে গেলো

0

সবার সাথে পাল্লা দিয়ে HMD Global ও পিছিয়ে নেই আর সেই কারণেই একের পর এক দারুন দারুন স্মার্টফোনে বাজারে প্রকাশ করছে। আগেই বলেছিলো আজকে একটি স্মার্টফোন ভারতের বাজারে প্রকাশ পাচ্ছে আর প্রকাশ পেয়ে গেলো Nokia 7.2। চলুন দেখে নিই এটির যাবতীয় ফিচারস।

Nokia 7.2

Nokia 7.2 এর বিস্তারিত বিবরণী

এটির ডিসপ্লেটিও খুবই অসাধারণ যেখানে থাকছে 6.39-inch Pure ডিসপ্লে গরিলা গ্লাস 3 এর সাথে। এই ডিসপ্লেকে সাথে অপসন থাকবে যে আপনি যেকোনো ভিডিও কে HDR মোড এ চালাতে পারবেন এছাড়াও সূর্যের আলোতেও ডিসপ্লে কে সুন্দর ভাবে দেখার জন্য এর মধ্যে দেওয়া হয়েছে অতিরিক্ত ব্রাইটনেস এবং কনট্রাস্ট। এই স্মার্টফোনের মধ্যে আপনি পেয়ে যাবেন Snapdragon 660 প্রসেসর। দুটি মেমরি ভেরিয়েন্টস এ আসবে এই স্মার্টফোনটি 4GB RAM এবং 6GB LPPDDR4x RAM এর সাথে 64GB স্টোরেজ। যদিও আপনি চাইলে এটিকে সর্বাধিক 512GB অব্দি বাড়াতে পারবেন microSD কার্ড এর দ্বারা।

Nokia 7.2

এবার আসি ক্যামেরাতে যেখানে এটির পিছনে থাকবে তিনটি রিয়ার ক্যামেরা যার মধ্যে প্রধান হলো 48MP Quad Pixel ক্যামেরা যেটি ZEISS অপটিক্স এর সাথে আসবে যাতে করে আপনি ZEISS এর সব কিছু এর মধ্যে পেয়ে যাবেন। তাছাড়াও থাকছে একটি 8MP 118° আলট্রা ওয়াইড ক্যামেরা এবং 5MP ডেপ্ত ক্যামেরা। সামনেও থাকছে একটি 20MP এর সেলফি ক্যামেরা এবং এটিও ZEISS অপটিক্স এর সাথে আছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি ঠিক রেয়ার ক্যামেরা নিচে থাকছে। Polymer বডির সাথে এক দিকে পেয়ে যাবেন Google Assistant বার। আর এটিকে চালনা করার জন্য থাকছে একটি 3500mAh এর ব্যাটারী।

Nokia 7.2 এর মূল্য

Nokia 7.2 এর দুটি ভেরিয়েন্টস 4GB RAM এবং 6GB RAM এর মূল্য যথাক্রমে 18,599 টাকা এবং 19,599 টাকা। সামনের 23 তারিখ থেকে এটিকে Cyan Green এবং Charcoal রং এর সাথে ভারতের বাজারে পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here