টিকটক এর মধ্যে 3-বছরের হারানো স্বামী কে খুঁজে পেলেন এক মহিলা

0

টিকটক সবার কাছে সমান যায় না। কেউ কেউ খুবই ভালোবাসেন আবার কেউ কেউ মোটেও পছন্দ করেন না। এটির প্রভাব খুব একটা ভালো ছিল না ভারতবর্ষে আর সেই কারণেই ব্যান করা হয়েছিল কিছুদিনের জন্য। যাই হোক আবার পুনরায় টিকটক প্লে-স্টোরে এসে গেলো। এখন আপনি টিকটক ব্যবহার করুন বা না করুন এই ঘটনা আপনাকে চূড়ান্ত ভাবে নাড়িয়ে দেবে। কারণ এই টিকটক এর একটা ভিডিও দেখেই তামিলনাড়ুর এক মহিলা তার হারানো স্বামী কে খুঁজে পেলেন যে কিনা তিন বছর ধরে বেপাত্তা ছিল। এমনকি পুলিশ ও খুঁজে বের করতে পারেনি।

টিকটক

পুলিশ সূত্রের খবর অনুযায়ী, ২০১৬ সালে তামিলনাড়ুর কৃষ্ণগিরি তে এই সুরেশ নামক বেক্তি তার স্ত্রী এবং সন্তানদের সাথে থাকতেন। তার পরেই পারিবারিক ঝামেলার কারণে সুরেশ তার পরিবারকে ছেড়ে পালিয়ে যান। অনেক খোজ খুজির পরেও তাকে পাওয়া যায় নি। তারপর এই আজকে এক ভদ্রলোক টিকটক-এর ভিডিও দেখতে দেখতে সেখানে একজন লোককে তার সুরেশ বলে মনে হয়। আর ঠিক তার পরেই সুরেশ এর স্ত্রীর কাছে যেতেই তিনি তাকে সনাক্ত করেন। পুলিশ খবর পেলে সুরেশ কে হসুর থেকে ধরে আনে।

পুলিশ আরো জানায় যে ভিল্লুপুরাম ট্রান্সজেন্ডার অ্যাসোসিয়েশনের এক মধ্য লিঙ্গের মানুষের সাথে সুরেশের একটা সম্পর্ক তৈরি হয়েছিল। আর সেই কারণেই সুরেশ কে খুঁজে পেতে সুবিধা হয়েছে পুলিশ এর। এমনকি সুরেশ এবং তার সাথী ক্রমাগত টিকটক এ ভিডিও ছাড়তে থাকতো। তাই এই ঘটনার পর টিকটক কে কোনো মতেই সম্পূর্ণ ভাবে খারাপ বলা যায় না। একদিকে লোকজন খ্যাপামো করছে, কেউ কেউ তো আবার সুইসাইড ও করে ফেলেছে আর অন্যদিকে কারোর ভেঙে যাওয়া ঘর জোড়া লেগে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here