পাবজি আসক্তিতে আবারো এক 17 বছরের বালক আত্মহত্যা করলো

0

পাবজি আসক্তি দিন কে দিন চরম সীমায় পৌঁছে যাচ্ছে। কিছুদিন আগেই বলেছিলাম যে একজন 15 বছরের এক বালক তার দাদা কে হত্যা করেছিল এই গেম খেলতে দেওয়া হয়নি বলে। আর এখন হরিয়ানার এক 17 বছরের বালক আত্মহত্যা করলো এই গেম না খেলতে দেওয়ার জন্য। হা ঠিকই শুনেছেন, মা বাবা ফোন কেড়ে নেবার এবং গেম খেলতে বারণ করায় সোজাসুজি আত্মহত্যা করে নিলো এই বালক।

pubg-murder

টাইমস অফ ইন্ডিয়ার এক তথ্য অনুযায়ী এই 17 বছরের বালক ক্লাস 11th এর ছাত্র ছিল। এবং চূড়ান্ত ভাবে আসক্ত হয়ে গিয়েছিলো যেই কারণে তার পড়াশোনা ভীষণভাবে ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছিলো। এবার এই ছেলেটির বাবা হলো পুলিশ। এবং তার নিজের তথ্য অনুযায়ী; অনেকদিন ধরেই বাড়িতে এই পাবজি এবং ছেলেকে নিয়ে অশান্তি চলছিল। এবং এই শনিবার সকাল থেকে সেটা চরম সীমায় পৌঁছে গিয়েছিলো। সকাল থেকেই বসে ছিল পাবজি নিয়ে। তার পর স্কুল এ গিয়েছিলো এবং স্কুল থেকেই ফিরেই আবার শুরু করে দিয়েছিলো। তার মা যখন দেখতে পায় তখন ফোনটিকে কেড়ে নিয়ে অনেক বকাবকি করে যার ফল স্বরূপ তার পরের দিন সকালে মানে রবিবার সকালে তাকে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

পাবজি আসক্তি অনেকটাই বেড়ে গেছে যার ফলাফল আসা করি খুব একটা ভালো হচ্ছে না। আগে শুধু মোবাইল এর জন্য ছিল এখন আবার অফিসিয়ালি PC ভার্সন ও বের করে দিয়েছে। এই পাবজি গেম এর জন্য অনেক চুরি খুন আর এখন আত্মহত্যাও হয়ে গেলো। তাহলে আপনিই বলুন এর ফলাফল কি হবে সুদূর ভবিষ্যতে। অনেক রাজ্য এবং অনেক দেশেই এই গেম ব্যান করা হয়েছে। যদিও ফলাফল কিছুই হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here